নৌকা ছাড়া অন্য প্রার্থীকে এলাকাতে ঢুকতে দেওয়া হবে না : এমপি বাবুর হুশিয়ারী

আপডেট: মে ২৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর সভার আসন্ন নির্বাচনে নৌকা ছাড়া অন্য প্রার্থীকে এলাকাতে ঢুকতে দেওয়া হবে না বলে কঠোর হুশিয়ারী দিয়েছেন স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু। বৃহস্পতিবার (২৫ মে) রাতে আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া ঈদগাহ মাঠে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী সুন্দর আলীর উঠান বেঠকে এই কথা বলেন।

সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বক্তব্যের একটি ২৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়। সেখানে তিনি বলেন, নৌকার বাহিরের প্রার্থী তাদেও এলাকাতে ঢুকতে দেওয়া হবে না। পরে ঝাউগড়া কেন্দ্রের সকল ভোট দেওয়ার নির্দেশ দেন।
এদিকে এমপি বাবু একের পর এক নির্বাচন আচারণ বিধি ভঙ্গের বিষয়টি স্বতন্ত্র প্রার্থীরা হতাশ হয়ে পড়েছে। নির্বাচন কর্মকর্তা দেখেও না দেখার ভান করছেন। আর আগে উপজেলার মুকুন্দী এলাকায় স্বতন্ত্র ময়র প্রার্থী হাবিবুর রহমানের ভাতিজীর জামাতা ইকবালকে আওয়ামীলীগের মেয়র প্রার্থী সুন্দর আলীর ছেলে সৈকত হোসেন প্রকাশ্যে হুমকি দেয়। যা ২৯ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়।

আড়্ইাহাজার পৌরসভা নির্বাচন আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে। শুক্রবার ছিল প্রতীক বরাদ্ধ। এই পৌরসভার মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরা হলেন আওয়ামীলীগের নৌকা প্রতীকে সুন্দর আলী, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র হাবিবুর রহমানের (পানির জগ), পৌর সভা আওয়ামী লীগের সভাপতি বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র মেহের আলীর মোল্লার (নারিকেল গাছ)ও স্বতন্ত্র মামুন অর রশিদ (মোবাইল)।
এই ব্যাপারে রিটানিং কর্মকর্তা রবিউল আলম বলেন, কেউ লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৬-০৫-২০২৩