পটুয়াখালীর কলাপাড়ায় কোস্ট গার্ড এর অভিযানে ৪ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক ০৩

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২
0

পটুয়াখালীর কলাপাড়ায় কোস্ট গার্ড এর অভিযানে ৪ হাজার লিটার চোরাই ডিজেলসহ ৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর ২০২২) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে শুক্রবার ২৩ সেপ্টেম্বর ২০২২ রাত আনুমানিক ০১০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি সিকিউরিটি স্টেশান আন্দারমানিক কর্তৃক পটুয়াখালীর কলাপাড়া উপজেলাধীন টিয়াখালী নদীর মোল্লাকান্দা ঠোডা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ০১ টি স্টীল বডি ট্রলার তল্লাশি করতঃ ৪,০০০ লিটার চোরাই ডিজেল (২০ ব্যারেল) ও তেল চোরাকারবারী চক্রের ০৩ সদস্যকে আটক করা হয়। আটককৃত চোরাকারবারীরা (১। মোঃ মিজানুর রহমান-৩৫, পিতাঃ মোঃ চাঁদ মিয়া সিকদার, ২। মোঃ পান্না মিয়া-২৮, পিতাঃ মোঃ বাচ্চু সিকদার ও ৩। মোঃ মেহেদী হাসান রনি-২১, পিতাঃ মোঃ সোলেমান পদ্যা) সকলেই পটুয়াখালী জেলার কলাপাড়া থানার বাসিন্দা।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত চোরাই ডিজেল ও আটককৃত ব্যক্তিদের কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়।