পদ্মা সেতু আমাদের গর্ব, মর্যাদা ও সক্ষমতার শক্তি: প্রধানমন্ত্রী

আপডেট: জুন ২৫, ২০২২
0

শনিবার বেলা পৌঁনে ১১টার দিকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব, মর্যাদা ও সক্ষমতার শক্তি। তিনি বলেন, পদ্মা নেতু নির্মাণে যারা সহযোগীতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।

নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণের সিদ্ধান্ত জানানোর পর বাংলাদেশের মানুষ যেভাবে পাশে দাঁড়িয়েছে সে কথা স্মরণ করেন প্রধানমন্ত্রী। বলেন, ‘আমি বাংলাদেশের মানুষকে স্যালুট জানাই।’

পদ্মা সেতুর উদ্বোধন করতে সেতুর মাওয়া প্রান্তে বক্তব্য দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বক্তব্যের শুরুতে তিনি দেশবাসীকে শ্রদ্ধা ও ভালোবাসা জানান। পাশাপাশি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ সালের ১৫ আগস্ট তার পরিবারের নিহত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান। এছাড়াও তিনি দেশবাসীর প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানান।

এর আগে সকাল ১০ টা ৪ মিনিটে তিনি মাওয়া প্রান্তে সমাবেশ স্থলে পৌঁছান। সকাল সাড়ে ৯টায় তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রওনা দেন তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয়ের পদস্থ কর্মকর্তারা তার সঙ্গে রয়েছেন। সকাল সাড়ে ১১টায় সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।