পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা

আপডেট: অক্টোবর ১, ২০২২
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বাংলাদেশ নারী ফুটবল দলের চ্যাম্পিয়নশীপ ২০২২ এর চ্যাম্পিয়ন পাহাড়ের ফুটবল কণ্যা আনাই মগিনী,আনুচিং মগিনী, মনিকা চাকমা ও নারী ফুটবল দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমাকে সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

সাফজয়ী এ নারী ফুটবলার ও সহকারী কোচকে শুক্রবার (৩০ সেপ্টেম্বর ২০২২ইং) বিকালে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রীল শেডে পৌঁছালে ফুলেল শুভেচ্ছায় বরণ করে পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহেনা ফেরদৌসী পুনাকের নেতৃবৃন্দরা।

এ সময় খাগড়াছড়ি জেলাবাসীর পাশাপাশি পুলিশ প্রশাসনের ভালবাসায় সিক্ত হয় এ পাহাড়ের গর্বিত কণ্যারা। খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সভানেত্রী রেহানা ফেরদৌসী এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো.নাইমুল হক পিপিএম।

এতে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিনিয়া চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) কে এম এইচ এরশাদ,খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আরিকুর রহমানসহ জেলা পুনাক ও পুলিশের কর্মকর্তারা এতে অংশ নেন।

পরে পুনাক পাহাড়ের তিন নারী কৃতি ফুটবল কণ্যা ও সহকারী কোচকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলেদেন প্রধান অতিথি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম ও পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী। এ সময় পুনাক ও পুলিশ কর্মকর্তাদের সাথে ফটোসেশনে অংশ নেন ফুটবল কণ্যারা।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি
মোবাইল: ০১৮৩৮৪৯৯৯৯৯
তারিখ: ০১-১০-২০২২