“পাহাড়ে সকল জনগোষ্ঠির কল্যাণে কাজ করেছে বাংলাদেশ সেনাবাহিনী”

আপডেট: মার্চ ২০, ২০২২
0

অসহায় ও হতদরিদ্রদের পাশে খাগড়াছড়ি সদর জোন

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: পাহাড়ে অসহায়,সুবিধা বঞ্চিত,দরিদ্র ও দূর্গম জনপদের বসবসরতদের সব ধরনের সহায়তা দিয়ে আসছে বাংলাদেশ সেনা বাহিনী। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে আগুনে বাড়ি-ঘর পড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারকে মাথা গোঁজার ঘর তৈরীতে এক কালীন আর্থিক সহায়তার হাত বাড়িয়েছে।

রবিবার (২০ই মার্চ ২০২২) সকালে খাগড়াছড়ি সদর সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো: রিয়াদুল ইসলাম এই অনুদান হাতে তুলে দেন হত দরিদ্রদের। একই সাথে একাধিক সামর্থহীন বেশ কয়েকজনকে শিক্ষা সামগ্রী ক্রয়ে আর্থিক অনুদান এবং উন্নত চিকিৎসার জন্য অনুদানে চেক প্রদান করেন তিনি।

এ ধারা অব্যাহত থাকবে জানিয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন পিএসসি জানান, পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের সেবা প্রদানের লক্ষ্যে খাগড়াছড়ি জোন নিয়মিত কার্যক্রম পরিচালনা করছে। এই চলমান প্রক্রিয়ায় পাহাড়ের সকল জনগোষ্ঠি শিক্ষা,স্বাস্থ্য,চিকিৎসা,নিরাপত্তা ও কল্যাণে নিরলস ভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এ সময় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে খাগড়াছড়ি সদর সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো: রিয়াদুল ইসলাম বলেন, পাহাড়ে শান্তি ফেরাতে কাজ করছে সরকার। এরই ধারাবাহিকতায় স্থিতিশীলতা বজায় রেখে সকল জনগোষ্ঠি মৌলিক চাহিদা পুরন হোক সে প্রত্যাশা মাথায় রেখে জন কল্যাণমুখী কার্যক্রমের মাধ্যমে পাহাড়ের স্থায়ী শান্তি ফেরাতে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি
মোবাইল: ০১৮৩৮৪৯৯৯৯৯
তারিখ: ২০-০৩-২০২২