প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অপহরণ : দুই অপহরণকারী গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১
0
ছবির ক্যাপশন ঃ গাজীপুরে গ্রেফতারকৃত দুই অপহরণকারী ।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে এক যুবক অপহৃত হয়। পরে তাকে ফ্লাইওভার থেকে ফেলে দেয়ার হুমকি দিয়ে টাকা আদায়ের চেষ্টাকালে দুই অপহরণকারীকে আটক এবং অপহৃতকে উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে গাজীপুর সিটি কপোর্রেশনের কোনাবাড়ি এলাকায়।

গ্রেফতারকৃতরা হলো- জামালপুরের বকশীগঞ্জ থানার নীলক্ষীয়া গ্রামের মৃত জাফর দেওয়ানের ছেলে রাশেদ মিয়া ওরফে হৃদয় (৩০) এবং শরীয়তপুরের নড়িয়া থানার পন্ডিতসার গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ইমরান হোসেন (২৮)।

জিএমপি কোনাবাড়ি থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ মালেক খসরু খান জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে কড্ডা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে ময়লারস্তুপে যায় খোকন মিয়া। এসময় ইমরান ও রাশেদ তাকে জোরপূর্বক অপহরণ করে একটি মোটরসাইকেলে করে কোনাবাড়ি ফ্লাইওভারের উপর নিয়ে যায়। সেখানে ফ্লাইওভার থেকে ফেলে দেয়ার হুমকি দিয়ে অপহৃত খোকনের কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা।

এ সময় খোকনের আর্তচিৎকারে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অপহৃতকে উদ্ধার এবং ওই দুই অপহরণকারীকে আটক করে। এসময় অপহরণকারীদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত রাশেদের বিরুদ্ধে কোনাবাড়িসহ দেশের বিভিন্ন থানায় অপহরণ, মাদক, নারী ও শিশু নির্যাতনের অভিযোগে ৯টি এবং ইমরানের বিরুদ্ধে অপহরণের ১টি মামলা রয়েছে।