প্রত্যন্ত গ্রামাঞ্চলে ঘুরে ঘুরে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন এমপি শাহে আলম

আপডেট: জুলাই ১০, ২০২১
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥বানারীপাড়ায় করোনার ভয়কে জয় করে আক্রান্ত হওয়ার ঝুঁকি নিয়ে পৌর শহর থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ মানবিক সহায়তার উপহার ত্রাণ সামগ্রী নিয়ে ছুটছেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম।

শুক্রবার ৯ জুলাই সকালে তিনি প্রধান অতিথি হিসেবে বানারীপাড়া পৌরসভার বন্দর বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী, হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন এবং থ্রী-হুইলার সংগঠনের শ্রমিকদের ও বিভিন্নভাবে বৈশ্বিক কোভিড-১৯ এ কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

তিনি এসময় সবাইকে লকডাউন ও বিধি-নিষেধ মেনে চলার আহবান জানান। বানারীপাড়া পৌর ভবন চত্বরে বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীলের সভাপতিত্বে ত্রাণ বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা,ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্যানেল মেয়র প্রভাষক এমাম হোসেন,প্রেসক্লাব সম্পাদক সুজন মোল্লা,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ। এর আগে ৭ ও ৮ জুলাই সংসদ সদস্য মো. শাহে আলম উপজেলার ৮ ইউনিয়নে প্রধানমন্ত্রীর এ উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় ইউএনও রিপন কুমার সাহা,ওসি মো. হেলাল উদ্দিন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসানসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন। এদিকে মহামারীর এ দুঃসময়ে স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলমকে পাশে পেয়ে ও তার হাত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী নিতে পেরে দরিদ্র পরিবারগুলো সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.০৯-০৭-২০২১ইং