প্রধানমন্ত্রীর জন্মদিনে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২
0

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) আসরের নামাজের পরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ এর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলের শুরুতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিনে তাঁর সুন্দর জীবন, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় আজকের এই দোয়া মাহফিল। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আরো বহুদূর এগিয়ে যাবে। আগামী দিনেও তিনি এভাবে যেনো দেশের জন্য কাজ করতে পারেন আমরা সেই প্রার্থনা করেছি।

এছাড়া আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করে বক্তব্য রেখে সবার কাছে বঙ্গবন্ধুকন্যার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া প্রার্থনা করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ।

এ সময় মিলাদ ও দোয়া মাহফিলে পবিত্র কোরআন তিলাওয়াত করেন পল্টন থানা ছাত্রলীগের নয়াপল্টন ইউনিটের সভাপতি হাফেজ কাজী হুজায়ফা রহমান। মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন জাতীয় মসজিদের মুয়াজ্জিন ক্বারী মাওলানা ডা. মো. ইসহাক বিন মহসিন।

দোয়া অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ ও দক্ষিণ ছাত্রলীগের বিভিন্ন থানা, কলেজ-বিশ্ববিদ্যালয়ের অসংখ্য নেতা-কর্মীরা এতে অংশগ্রহন করেন। পরে দোয়া ও মোনাজাত শেষে উপস্থিতির মধ্যে তবারক বিতরণ করা হয়।

এর আগে দুপুরে টি এন্ড টি বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ।