প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন ও এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জণ করায় খাগড়াছড়িতে ছাত্রলীগের আনন্দ মিছিল সমাবেশ

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জণ করায় ছাত্রলীগের আনন্দ মিছিল সমাবেশ বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। বুধবার সকালে খাগড়াছড়ি আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি পৌরসভার মিউনিসিপাল স্কুলে গিয়ে বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ করে।

আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ দেশের শ্রেষ্ঠ সন্তানদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করে সমাবেশে বক্তারা বলেন, জাতির জনকের স্বপ্ন দেখেছেন বলেই এই বাংলাদেশের সৃষ্টি হয়েছে। আর সে স্বপ্ন ও সোনার বাংলাদেশের রূপ দিতে জন কল্যাণে নিবেদীত ভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী। আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

পরে দলীয় কার্যালয়ে ফিরে আলোচনা সভা করে সংগঠনটি। খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা নেতৃত্বে এ সময় যুগ্ম-আহবায়ক মো: মনির হোসেন, আহবায়ক কমিটি সদস্য অর্নব ত্রিপুরা টুটুল,মোঃ সাইফুল ইসলাম, জিৎজয় ত্রিপুরা, সদর উপজেলা সভাপতি সনজীব ত্রিপুরা,সাধারণ সম্পাদক ক্যজাই মারমা ও পৌর ওয়ার্ডের সভাপতি,সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি