প্রায় ৩০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে — গাসিক মেয়র জাহাঙ্গীর

আপডেট: মার্চ ১৩, ২০২১
0
ছবির ক্যাপশন ঃ গাজীপুরে সড়কের উদ্বোধন অনুষ্ঠাণে গাসিক মেয়র জাহাঙ্গীর আলম।

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটি কপোর্রেশনের মেয়র মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, নগর জুড়ে প্রায় ৩০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। নগরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করতে সব ধরণের উন্নয়ন কাজ দ্রুত গতিতে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে।

শনিবার বিকেলে গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি বাসস্ট্যান্ডে পোড়াবাড়ি বাজার হতে হাতিয়াব, চত্বর হয়ে বনখরিয়া গাজীপুর সিটি কর্পোরেশনের শেষ সীমানা পর্যন্ত কার্পেটিং রাস্তার উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গাসিক মেয়র মোঃ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

গাসিক মেয়র আরো বলেন, গাজীপুর সিটি কপোর্রেশন এলাকার মানুষ যাতে বেকার না থাকে, শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেজন্য নগর এলাকায় গুনগত মানসম্মন্ন স্কুল ও কেউ যেন কর্মহীন না থাকে সেজন্য ইপিজেড নির্মাণ করা হবে। নগরীতে বিশেষ স্কুল হিসেবে ১০টি স্কুল প্রতিষ্ঠা করা হবে। জাপান ও তুরস্ক সরকারের সহযোগিতায় এ স্কুলগুলো পরিচালিত হবে। প্রতিটি স্কুলে ১০হাজার শিক্ষার্থী লেখাপড়া করবে। স্কুলগুলোতে খেলাধুলার জন্য বড় পরিসরে মাঠ থাকবে। কোন শিক্ষার্থী যেন বিপথগামী না হয় সেজন্য প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ স্থাপন করা হবে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাওলানা মনজুর হোসাইনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা মোঃ খালেকুজ্জামান, আওয়ামীলীগ নেতা মাজহারুল ইসলাম, শহিদুল ইসলাম মাস্টার প্রমূখ বক্তব্য রাখেন।