ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতিকে গ্রেফতার ও ছিনতাইয়ের মামলা দায়ের

আপডেট: জুলাই ৯, ২০২১
0

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ফরিদপুর জেলা শাখার সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুকে শহরতলী থেকে গত মধ্যরাতে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে উঠিয়ে নিয়ে গিয়ে নানান মিথ্যা ও বানোয়াট অভিযোগে গ্রেফতার দেখায় ফরিদপুর ডিবি পুলিশ। পুলিশের এহেন বর্বর গ্রেফতারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও চরম প্রতিবাদ জানান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বৈশ্বিক মহামারি করোনার অবর্ননীয় দূর্দশা সত্ত্বেও বাকশালি পুলিশ কর্তৃক দমন-পীড়ন চলছে তো চলছেই। এক নিরপরাধ ছাত্রনেতাকে গ্রেফতার করে পুলিশ গাঁজার নামে ‘গাঁজাখোরি’ গল্প সাজিয়েছে। অস্ত্রের মুখে গ্রেফতার করেছে অথচ মামলা দিতে গিয়ে বস্তাপচা পুরনো কথার পুনরুক্তি আর পুলিশী উর্দির চর্বিত চর্বণ! দেশের মানুষ এসব ঘুণাক্ষরেও বিশ্বাস করেনা। এগুলো সরকারের পদলেহীদের বিকৃত মানসিকতা ও বিক্রিত চেতনার বাস্তব উপমা ছাড়া কিছু না! পুলিশের প্রজাতান্ত্রিক স্লোগান “পুলিশ জনগণের বন্ধু” নিজেই আজ লাল দালানের অন্দরে ডুকরে ডুকরে কাঁদে!

তাই নেতৃদ্বয় মানবিক বাংলাদেশ বিনির্মানে মানবিক পুলিশের প্রত্যাশা ব্যক্ত করেন ও আদালতের ঘাড় থেকে বন্ধুক নামিয়ে নিয়ে অবিলম্বে অনুসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবী জানান।