ফিরোজ হত‍্যা ভুরুঙ্গামারীতে আসামীদের গ্রেফতার ও ফাঁসীর দাবিতে মানবন্ধন

আপডেট: জুন ৩০, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
ভুরুঙ্গামারীতে ব্যবসায়ী ফিরোজ হত্যায় জড়িত আসামীদের গ্রেপ্তার ও ফাঁসীর দাবিতে বিক্ষোভ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় জনতা।। বৃহস্পতিবার (৩০জুন) দুপুরে কচাকাটা-সোনাহাট সড়কের সুবলপাড় বাজারে এই মানববন্ধন করা হয়। পরে তারা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে।
এ সময় বক্তব্য রাখেন বলদিয়া ইউনিয়নের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম,আব্দুল মান্নান তালুকদার,রাঙ্গালীরকুটি গ্রামের আলমগীর হোসেন, রফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য গত শনিবার (২৫ জুন) মধ‍্যরাতে উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গালির কুটি গ্রামের মৃত মুলুক চাঁনের ছেলে ব‍্যাবসায়ী ফিরোজকে কুপিয়ে হত্যা করে দূবৃত্তরা।ওই দিন গত রাত্রে ফিরোজ আবুল মোড়ে তার গালামালের দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে জোনাব আলীর বাড়ির বাঁশঝাড়ের কাছাকাছি পৌঁছলে ওৎ পেতে থাকা দূবৃত্তরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে সে রক্তাক্ত যখম অবস্থায় মাটিতে পড়ে যায়।

এসময় তার চিৎকারে পথচারীরা এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। পরে নিহত ফিরোজের বড়ভাই সাদ্দাম আলী বাদী হয়ে কচাকাটা থানায় অজ্ঞ‍্যত আসামী করে একটি হত‍্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কচাকাটা থানা পুলিশ জানিয়েছে গ্রেপ্তারকৃতরা ফিরোজ হত্যায় জড়িত আছে বলে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে।
####