ফেনি জেলা বিএনপি নেতা মীর ইদ্রিস আলী বর্তন এর মৃত্যুতে মীর্জা ফখরুলের শোক

আপডেট: জুলাই ২৬, ২০২১
0

ফেনী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক, ফেনী সদর উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ শ্রমিক নেতা মীর ইদ্রিস আলী বর্তন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মীর ইদ্রিস আলী বর্তন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মীর ইদ্রিস আলী বর্তন এর মৃত্যুতে আমি তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। একজন দক্ষ সংগঠক হিসেবে তিনি ফেনী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দল ও সদর উপজেলা বিএনপি-কে শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণ:রুদ্ধারের আন্দোলন-সংগ্রামে তার সাহসী অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। পাশাপাশি কাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে এলাকার উন্নয়নে অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকবিহব্বল পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

আমি মীর ইদ্রিস আলী বর্তন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

পৃথক শোকবার্তায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম ফেনী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক, ফেনী সদর উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ শ্রমিক নেতা মীর ইদ্রিস আলী বর্তন এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি বলেন, মরহুম মীর ইদ্রিস আলী বর্তন ছিলেন একজন বলিষ্ঠ শ্রমিক নেতা। তার মৃত্যুতে ফেনী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে তিনি গভীরভাবে আস্থাশীল ছিলেন।

এছাড়া মরহুম মীর ইদ্রিস আলী বর্তন কাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন এলাকার উন্নয়নে অবদানের জন্য এলাকাবাসীর নিকট চিরঅম্লান হয়ে থাকবেন। মাহবুবের রহমান শামীম শোকবার্তায় মীর ইদ্রিস আলী বর্তন এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকে ¤্রয়িমান পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।