বংশাল বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মারা গেছেন : শোক সোহেল-বাশারের

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১
0

ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানার সভাপতি মুক্তিযোদ্ধাদল, বংশাল থানাস্থ্য ৩৫ নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাত উল্লাহ বাচ্চু হৃদরোগে আক্রান্ত হয়ে আজ সকাল ৬.০০টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)

। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। মোঃ সিরাত উল্লাহ বাচ্চু এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব-উন নবী খান সোহেল এবং সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

আজ এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, “মরহুম মোঃ সিরাত উল্লাহ বাচ্চু মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করে অত্যন্ত নৈপূণৃতার সাথে যুদ্ধো করে বাংলাদেশের এক স্বাধীন মানচিত্র এনে দিয়েছে। বাংলাদেশী জাতীয়তাবাদী নীতি ও আদর্শে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর গভীর আস্থাশীল। ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানা বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্রকে উদ্ধার করার আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ ভূমিকা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও বংশাল থানা বিএনপি’র নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।

মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মোঃ সিরাত উল্লাহ বাচ্চুকে বেহেস্ত নসীব এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।”