বঙ্গবন্ধু’র প্রতি খাগড়াছড়িতে পৌর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না

আপডেট: অক্টোবর ২৬, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে বঙ্গবন্ধু’র প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পন,এক মিনিট নীরবতা পালন ও আনন্দ মিছিল করেছে খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির নেতাকর্মীরা। সোমবার বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হলস্থ বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এতে নব নির্বাাচিত খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জীৎ জয় ত্রিপুরা এর নেতৃত্বে নেতাকর্মীরা অংশ নেয়। এ সময় আনন্দ মিছিল ও শ্রদ্ধা নিবেদনকালে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন ও নব নির্বাচিত কমিটির নেতারা। এতে পৌর আওয়ামীলীগ নেতা ফরিদ উজ্জামান স্বাধীনসহ সিনিয়র নেতারা অংশ নেয়।

বক্তারা এ সময় দলীয় নিয়ম-শৃঙ্খলার কথা উল্লেখ করে, ছাত্রলীগ সুশৃঙ্খল ও আওয়ামীলীগের নির্দেশনায় সংগঠনকে শক্তিশালী করাসহ যে কোন কর্মসূচী বাস্তবায়নে কাজ করে যাচ্ছে এবং আগামী দিনেও এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এ সময় কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী জানান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি