বঙ্গবন্ধু কন‍্যার নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন দৃশ্যমান-প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

আপডেট: মে ১৫, ২০২২
0

যশোর , ১৫ মে , ২০২১খ্রি : রবিবার
স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জাতির পিতার হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে অভূতপূর্ব দৃশ্যমান উন্নয়ন সাধিত হয়েছে।

রবিবার (১৫মে) যশোর জেলার মণিরামপুর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর যোগ্য নেতৃত্ব ও আত্মত্যাগের বিনিময়ে এদেশের শোষিত-বঞ্চিত,অবহেলিত মানুষের ভাগ্যের পরিবর্তনের লক্ষ্যে একটি স্বাধীন সার্বভৌম গণতান্ত্রিক রাষ্ট্র উপহার দিয়ে গেছেন। তাই আমরা গর্বিত জাতি হিসেবে একটি সুখী সমৃদ্ধ ও উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্ব দরবারে পরিচয় দিতে পারছি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার গণতান্ত্রিক ও জনবান্ধব বলেই দেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। মণিরামপুর ভূমি অফিস আধুনিকায়নে ১ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করা হয়েছে। ভূমি অফিস প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করায় অফিসের পরিবেশ আরও দৃষ্টিনন্দন হয়েছে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, এডিসি (রাজস্ব) তাপস কুমার পাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, সহকারি কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারি প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।