বর্নাত্যদের মাঝে টঙ্গী তা’মীরুল মিল্লাত মাদ্রাসা ছাত্রদের উদ্যোগে ত্রাণ বিতরণ

আপডেট: জুন ২৮, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার ছাত্ররা গত সোমবার কুড়িগ্রাম জেলার বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। জেলার চর রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের নয়ার চর, চর নেওয়াজী, মধ্যের চর, বড়বের, সন্যাসি কান্দী, নাওশলা, কিত্তনতারী, ভেলামারী, বাংলা বাজারসহ বেশ কিছু এলাকায় বানবাসি অসহায় দুই শতাধিক পরিবারের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার ছাত্র প্রতিনিধি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমরা এসে আপনাদের যে অবস্থায় দেখলাম তা মোকাবেলা করার মতো যা দরকার আমাদের এ উপহার তার কিঞ্চিৎ পরিমাণও না। তবুও আপনাদের ভালোবাসার টানে ছুটে এসেছি। আমরা সকলেই ছাত্র, আমাদের যতোটুকু সামথর্য ছিলো নিয়ে এসেছি।

আমাদের এই উপহারগুলো গ্রহণ করলে কৃতজ্ঞ হবো। আমাদের জন্য দোয়া করবেন এবং আমরা যেকোনো পরিস্থিতিতে থাকি না কেন সব সময় মহান আল্লাহর শুকরিয়া আদায় করবো।
এসময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মো. শহিদুল ইসলাম, তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার ছাত্র প্রতিনিধি মে.ঃ আফিফ হাসান ইয়াকুব, আতিক উল্লাহ প্রমুখ।

ত্রাণ বিতরণকালে স্থানীয়রা জানান, টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে কুড়িগ্রাম সদরসহ সব কটি উপজেলা প্লবিত হয়েছে। হঠাৎ বন্যায় জেলার অন্তত ১১ হাজার হেক্টর জমির ফসল নষ্ট হয়ে গেছে। দুর্ভোগে পড়েছে নিম্নাঞ্চল ও চরাঞ্চলের মানুষ। পানি নামার সাথে সাথে বাড়ছে আরো দুর্ভোগ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৮-০৬-২০২২ইং