বাংলালিংক ও লে মেরিডিয়ান ঢাকা-এরমধ্যে চুক্তি স্বাক্ষর

আপডেট: অক্টোবর ২২, ২০২২
0

ঢাকা, ১৯ অক্টোবর ২০২২: বাংলালিংকঅরেঞ্জ ক্লাব সদস্যদের বিভিন্ন সেবার উপর বিশেষ ছাড় দেওয়ার লক্ষ্যে লে মেরিডিয়ান ঢাকার সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।
বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান ও লে মেরিডিয়ান ঢাকা-এর ফাইন্যান্স ডিরেক্টর মো. মহসিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রবিতা জাহান প্রিয়তা, লে মেরিডিয়ান ঢাকা-এর ডিরেক্টর অফ সেলস্জুবায়ের ফারুক চৌধুরী এবং লে মেরিডিয়ান ঢাকা-এর মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন-এর অ্যাসিস্টেন্ট ডিরেক্টর মো. তানভীরুল আবেদিন।

অরেঞ্জ ক্লাবের সদস্যরা লে মেরিডিয়ান ঢাকায় প্রতি শনিবার ‘বাই ২ গেট ২’ তার্কিশ লাঞ্চের অফার পাবেন। এর সাথে থাকছে বিনামূল্যে পুল ব্যবহারের সুযোগ। অফারটি পেতে তাদেরকে “BLLMRD” টাইপ করে ২০১২-তে টেক্সট পাঠাতে হবে। অফারটি চলবে ৩১ অক্টোবর ২০২২ পর্যন্ত।
বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান বলেন, “আমরা গ্রাহকদের দ্রুততম ফোরজি নেটওয়ার্কের সেবা দেওয়ার পাশাপাশি লাইফস্টাইলের নানা ধরনের সুবিধা দিতে চাই। আমরা বিশ্বাস করি, দ্রুত গতির ইন্টারনেটও লাইফস্টাইল অফার গ্রাহকদের চাহিদা পূরণ করবে। আমাদের প্রতি অরেঞ্জ ক্লাবের সদস্যদের আস্থার জন্য আমরা কৃতজ্ঞ। তাদের এই আস্থা আমাদেরকে আরও ভালো সেবা দিতে উৎসাহ দেয়। অরেঞ্জক্লাব সদস্যদের জন্য লে মেরিডিয়ানঢাকা-তে ‘বাই ২ গেট ২’ তার্কিশ লাঞ্চ অফারের পাশাপাশি সুইমিং পুল অ্যাক্সেসের সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।”

লে মেরিডিয়ান ঢাকা-এর ফাইন্যান্স ডিরেক্টর মো. মহসিনবলেন, “আমরা বাংলালিংক-এর সাথে এই চুক্তি করতে পেরে আনন্দিত। এই অংশীদারিত্ব বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য দারুণ সুযোগ নিয়ে আসছে। তারা এর মাধ্যমে দেশের অন্যতম সেরা হোটেল লে মেরিডিয়ান-এ বিশেষসেবা পাচ্ছেন।”
বাংলালিংক অরেঞ্জ ক্লাব গ্রাহকদের জন্য আরও বাড়তি সুবিধা নিয়ে আসবে।