বাংলালিংক ও সিক্স সিজনস হোটেল-এর মাঝে চুক্তি স্বাক্ষর

আপডেট: মার্চ ২৯, ২০২২
0

অরেঞ্জ ক্লাবের সদস্যরা পাচ্ছেন সিক্স সিজনস এর বিভিন্ন সার্ভিসে আকর্ষণীয় ছাড়

ঢাকা, ২৯ মার্চ ২০২২: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি সিক্স সিজনস হোটেলের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা সিক্স সিজনস হোটেলের বিভিন্ন সার্ভিসে বিশেষ ছাড় পাবেন। বাংলালিংক এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ এবং সিক্স সিজনস এর জেনারেল ম্যানেজার আনিসুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিক্স সিজনস এর অ্যাসিস্ট্যান্ট ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার রবিউল হাসান, সেলস ম্যানেজার দেব নাথ এবং বাংলালিংক এর সিনিয়র ম্যানেজার (লয়্যালটি প্রোগ্রাম) জাইন জামান ও হেড অফ ইমার্জিং সেগমেন্ট গাজী রাফি আহমেদ শামস।
বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ব্যাংকুয়েট হল ভাড়ায় ৫০%, স্পা, সুইমিং পুল সহ হেলথ ক্লাব এবং কেক এর উপর ১৫% এবং ভিন্ন স্বাদ, বুঙ্কা এবং স্কাই পুল রেস্তোরাঁ সহ সমস্ত খাবার ও পানীয়ের আউটলেটগুলিতে ১০% আকর্ষণীয় ছাড় পাবেন। অফারটি পেতে, গ্রাহকদের “BLSS” টাইপ করে “২০১২” নম্বরে বার্তা পাঠাতে হবে। অফারটি ৩১শে জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত প্রযোজ্য।
বাংলালিংক এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “আমরা আমাদের গ্রাহকদের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, যাদের ধারাবাহিক আস্থা সবসময় আমাদের আরও ভালো সেবা প্রদানের জন্য অনুপ্রাণিত করে। অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য সিক্স সিজনস হোটেল পরিদর্শনের সময় বিশেষ ডিসকাউন্ট পাওয়ার সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।”
বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য বাড়তি সুবিধা নিয়ে আসতে কাজ করে যাবে।