বাউবি’র শিক্ষার মান উন্নয়নে সমন্বয় সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩
0

গাজীপুর প্রতিনিধিঃ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন ও শিক্ষার গুণগতমান অধিকতর উন্নত করার লক্ষ্যে ডিন, পরিচালক ও আঞ্চলিক পরিচালকদের সমন্বয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাউবি’র উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতারের সভাপতিত্বে সেমিনার হলে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন ও ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন এসএসএস বিভাগের পরিচালক ড. আনিসুর রহমান আখন্দ। সভায় ১২ টি আঞ্চলিক কেন্দ্রের পরিচালকগণ তাদের বক্তব্যে মাঠ পর্যায়ের বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা তুলে ধরেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিন, পরিচালক/ বিভাগীয় প্রধান ও এপিএ ফোকাল পয়েন্টগণ ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার শিক্ষাথর্ীদের সমস্যা সমাধানে সংশ্লিষ্টদের সমাধানের নির্দেশ দেন। তিনি মাঠ পর্যায়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ম্াঠ পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী, টিউটর ও সমন্বয়কারীদের উপর ভিত করে বাউবি এগিয়ে যাচ্ছে। তিনি প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করতে শৃঙ্খলাবোধ বজায় রেখে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার নির্দেশনা দেন এবং সামাজিক সচেতনতা বৃদ্ধির মাধ্যমে বাউবি’র পরিচিতি ও কর্মকাণ্ড প্রান্তিক পর্যায় পর্যন্ত পৌছে দেয়ার আহবান জানান। সমন্বয়হীনতা দূর করতে আন্তঃযোগাযোগ বৃদ্ধি করার তাগিদ দেন।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
৩১/০১/২০২৩ ইং।