বানারীপাড়ায় দারুস্ সুন্নাত ইসলামী পাঠাগারের অভিষেক ও শপথ অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৩১, ২০২১
0

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥

বরিশালের বানারীপাড়ায় দারুস সুন্নাত ইসলামী পাঠাগারের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দিদিহার গ্রামের অলিয়ারবাড়ি জামে মসজিদ আঙ্গিনায় এ অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। মহতি এ অনুষ্ঠানে বানারীপাড়া ঐতিহ্যবাহী প্রেসক্লাবের সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাহাদ সুমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, আজকের আদর্শবান যুবকরা যে উদ্যোগ গ্রহণ করেছে তাতে সমাজ থেকে জঙ্গিবাদ,বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক নির্মূলে অনেকটা সহায়ক হবে।

৮নং ওয়ার্ড’র ইউপি সদস্য (মেম্বার) মো. জামাল হোসেনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে কথা বলেন, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এস মিজানুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল, সহ-সভাপতি ও পাঠাগারের উপদেষ্টা প্রভাষক মামুন আহমেদ,উপ-পুলিশ পরিদর্শক ওসমান গণি, বানারীপাড়া পৌর শ্রমিক লীগের সভাপতি ও পাঠাগারের উপদেষ্টা আবুল কালাম আজাদ প্রমুখ।

পাঠাগারের প্রতিষ্ঠাতা মো. জাহিদুল ইসলামের প্রাণবন্ত সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন, সাংবাদিক স্বপন মাঝি, সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান ফকির, অলিয়ারবাড়ি জামে মসজিদের সভাপতি ও পাঠাগারের উপদেষ্টা ক্বারী মো. মজিবুর রহমান, দিদিহার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ জাকির হোসেন, পাঠাগারের সভাপতি মো. জিহাদুল ইসলাম, সহ-সভাপতি সাইফুল ইসলাম শাহিন ও রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রাকিব, সহ-সাংগঠনিক আপেল মাহমুদ, কোষাধ্যক্ষ কাওসার হোসেন, প্রচার সম্পাদক পারভেজ মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ তাইজুল ইসলাম, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানজালা প্রমুখ। অনুষ্ঠানে দোয়া-মোনাজাত পরিচালনা করেন, অলিয়ারবাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ নুরুল আমিন। ###

রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.৩১-১২-২০২১ইং