বানারীপাড়ায় পৌর বিএনপির সহ-সভাপতি আঃ জব্বার সরদার আর নেই

আপডেট: জুন ১৬, ২০২১
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়া পৌর বিএনপির সহ-সভাপতি ও এক সময়ের বিশিস্ট চাল ব্যবসায়ী আঃ জব্বার সরদার (৬৫) আর নেই। ১৫ জুন মঙ্গলবার বিকাল ৫টায় পৌর শহরের ১ নং ওয়ার্ডের বাসায় তিনি অসুস্থবোধ করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি দীর্ঘদিন ধরে শ্বাস কষ্ট ও ডায়বেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম আঃ জব্বার সরদার
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাকির হোসেন সরদারের সেজ চাচা এবং পৌর আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল হোসেনের ভগ্নিপতি।

১৬ জুন বুধবার সকাল ৯টায় স্থানীয় মহিষাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হবে।
এদিকে তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম,সাবেক সংসদ সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি,কেন্দ্রীয় বিএনপি নেতা এস.সরফুদ্দিন আহমেদ সান্টু,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌর আওয়ামী লীগ ও বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা বিএনপির সম্পাদক রিয়াজ মৃধা,পৌর বিএনপির সভাপতি আহসান কবির নান্না,সম্পাদক আঃ সালাম, উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান জুয়েল,
বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রাহাদ নুমন,বানারীপাড়া
কারিখঃ ১৫-০৬-২০২১ইং