বানারীপাড়ায় বিশ্ব রক্তদাতা দিবসে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

আপডেট: জুন ১৪, ২০২২
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বানারীপাড়া ব্লাড ব্যাংকের উদ্যোগে ১৪ জুন মঙ্গলবার বিকালে পৌর শহরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পরে বানারীপাড়া ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহা।

বানারীপাড়া ব্লাড ব্যাংকের সভাপতি রুবেল ডাকুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,বরিশাল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,বানারীপাড়া ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাইদুল ইসলাম রনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মালয়েশিয়া থেকে ভার্চুয়ালি বক্তৃতা করেন বানারীপাড়া ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরী। বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের প্রাণবন্ত সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ও বানারীপাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন, বানারীপাড়া ব্লাড ব্যাংকের উপদেষ্টা ফয়েজ আহম্মেদ শাওন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান,মহিলা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মেঘলা প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি স্বপন মাঝি,বানারীপাড়া ব্লাড ব্যাংকের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক লিনা খান,সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সুমাইয়া,বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিলের নবনির্বাচিত সদস্য আবু হুজায়ফা প্রিয়ন্ত প্রমুখ। অনুষ্ঠানে ৪০ জন রক্তদাতাকে সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.১৪-০৬-২০২২ইং