বানারীপাড়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনাসভা ও আনন্দ শোভাযাত্রা

আপডেট: নভেম্বর ১২, ২০২১
0

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি:

বরিশালের বানারীপাড়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১২ নভেম্বর শুক্রবার বেলা সাড়ে ১০টায় আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা নুরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম মোস্তফা সরদার,পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সুব্রত লাল কুন্ডু।

এছাড়াও বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও যুবলীগ নেতা মু.মুন্তাকিম লস্কর কায়েস, যুবলীগ নেতা মহসিন রেজা,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ,পৌর যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিঠু,ছাত্রলীগ নেতা মনির হোসেন প্রমুখ। আলোচনা শেষে পৌর শহরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও যুবলীগ নেতা সুমম রায় সুমনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক হোসেন বেপারী,প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুবলীগ নেতা দুলাল তালুকদার,তপু খান,মশিউর রহমান সুমন,উজ্জ্বল তালুকদার,স্বপন মাঝী,পৌর যুবলীগের নেতা মাসুম বিল্লাল,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদ রুথেন,ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী,মিজানুর রহমান,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ। প্রসঙ্গত ১১ নভেম্বর বানারীপাড়ার সৈয়দকাঠি ইউপি নির্বাচন হওয়ায় ওই দিন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুধু কেক কাটা হয়। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.১২-১১-২০২১ইং