বানারীপাড়া থানার জাফর আহম্মেদ বরিশাল জেলার শ্রেষ্ঠ পুলিশ ইন্সপেক্টর (তদন্ত)

আপডেট: জুলাই ১৫, ২০২১
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়া থানার চৌকস পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. জাফর আহম্মেদ বরিশাল জেলার শ্রেষ্ঠ পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (১৫ জুলাই) সকাল ১০টায় বরিশালের পুলিশ সুপার (এসপি)’র কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় পুলিশ সুপার মো. মারুফ হোসেন, পিপিএম তাকে জুন মাসে বরিশাল জেলায় শ্রেষ্ঠ পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হওয়ার ঘোষণা করার পাশাপাশি সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান ও মো. ইকবাল হোসেন প্রমুখ।

পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ উপজেলার একাধিক হত্যা মামলা তদন্তে জড়িতদের গ্রেফতার পূর্বক কোর্টহাজতে প্রেরণসহ আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা এবং এলাকা থেকে মাদক ও চুরি হয়ে যাওয়া একাধিক মোবাইলফোন উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বরিশাল জেলার শ্রেষ্ঠ পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছেন।

তিনি নিখোঁজ হওয়া আউয়ার দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী আয়েশা খানম (১৩) হত্যা মামলার রহস্য উদঘাটনের পাশাপাশি জড়িতদের গ্রেফতারপূর্বক আদালতে চার্জশীট দাখিল করেন। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ইন্সপেক্টর ( তদন্ত) মো.জাফর আহম্মেদ বলেন,আমার ওপর অর্পিত দায়িত্ব দেশপ্রেম,সততা,ন্যায়-নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে পালণ করছি। উর্ধ্বতন স্যারেরা এর মূল্যায়ণ করায় আমি তাদের ওপর অশেষ কৃতজ্ঞ। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.১৫-০৭-২০২১ইং