বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক দলের ৮টি ইউনিটের আহ্বায়ক কমিটির অনুমোদন

আপডেট: এপ্রিল ৩০, ২০২১
0

হামিদ কল্লোল, বান্দরবান জেলা সংবাদদাতা:

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক দলের ৮টি ইউনিটের আহ্বায়ক কমিটির তালিকা প্রকাশ করেছে।২৯শে এপ্রিল বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম সাকিবুর রহমান জুয়েল এবং সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া সাক্ষরিত কমিটি সমুহের অনুমোদন দেয়া হয়।
ঘোষিত কমিটি সমুহ হলো বান্দরবান সদর উপজেলা, বান্দরবান পৌরসভা,লামা উপজেলা,লামা পৌরসভা, আজিজ নগর সাংগঠনিক উপজেলা, রোয়াংছড়ি উপজেলা, থানছি উপজেলা, এবং রুমা উপজেলা।

বান্দরবান সদর উপজেলা কমিটিতে মোঃ হারুনুর রশিদ আহ্বায়ক, এবং শাহাদাত হোসেন, হেলাল উদ্দিন হৃদয়, মোঃ উসমান গনি, মোঃ হাবিব, মোঃ হানিফ,খাইর আহমদ,করিম মিয়া, সৈয়দ নুর, মোঃ নেজাম উদ্দীনকে যুগ্ম আহ্বায়ক এবং সাদ্দাম হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বান্দরবান পৌরসভা স্বেচ্ছাসেবক দলের কমিটিতে মোঃ আশরাফুর রহমানকে আহ্বায়ক, এবং আলমগীর হোসেন রাজু, মোঃ কামাল উদ্দিন আকাশ, মোঃ মহিউদ্দিন, কাউসার ইসলাম, আবদুল্লাহ আল নোমান,সানজিদ ইসলাম মামুন, মোঃ মোরশেদুল আলম মোঃ শহিদকে যুগ্ম আহ্বায়ক এবং মাকছুদুল ইসলামকে সদস্য সচিব করে ৩১সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

লামা উপজেলা কমিটিতে মোঃ জাকির হোসেনকে আহ্বায়ক, এবং মোঃ সোহরাব হোসেন, মোঃ নুরুল আলম, মোঃ পিন্টু, সাখাওয়াত হোসেন মোর্শেদ, মোঃ সোহেল, হুমায়ূন কবিরকে যুগ্ম আহ্বায়ক এবং মোঃ মিরাজকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।লামা পৌরসভা কমিটিতে মোঃ বেলাল হোসেনকে আহ্বায়ক, এবং মোঃ হাসান, মোঃ নাজমুল ইসলাম মামুন, মোঃ আবুল বাশার, আবদুল হান্নান, মোঃ সালাউদ্দিন ও মোঃ আনোয়ার হোসেনকে যুগ্ম আহ্বায়ক এবং মোঃ জাফর মিয়াকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

আজিজ নগর সাংগঠনিক উপজেলা কমিটিতে মোঃ মোরশেদ আলম আহ্বায়ক এবং মোঃ জহির উদ্দিন, তৌহিদুর রহমান নবাব, মোঃ সেলিম উদ্দীন, মোঃ মুজিবুর রহমান, মোঃ রাশেদ, মোঃ আব্দুল কাদের, মোঃ খোকনকে যুগ্ম আহ্বায়ক ও মোঃ রেদওয়ানকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

রোয়াংছড়ি উপজেলা কমিটিতে আসমুই মার্মাকে আহ্বায়ক এবং হ্লাচিং মং মার্মা,শোভন তঞ্চাঙ্গা,স্টার্লিং মার্মা, মোঃ মানিক,হ্লামং মাস্ট মার্মাকে যুগ্ম আহ্বায়ক ও সুধান্জয় তঞ্চাঙ্গাকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

থানছি উপজেলা কমিটিতে জওয়াইপ্রু মার্মাকে আহ্বায়ক এবং আলবার্ট ত্রিপুরা, হেমন্ত ত্রিপুরা,সুকিরন চাকমা,মংকংসাই মার্মা,শাইখুই প্রু খিয়াং,নুমং প্রু মার্মাকে যুগ্ম আহ্বায়ক, এবং হাকুরাম ত্রিপুরাকে সদস্য সচিব করে ১৭সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
রুমা উপজেলা কমিটিতে মংব্রাথোয়াচিং মার্মাকে ও আংশিথোয়াই মার্মা,হাজেম বম,এনলাই খুমী,চিংপুং লুসাইকে যুগ্ম আহ্বায়ক এবং সিমো মার্মাকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।