বালাগঞ্জে ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২১
0

বালাগঞ্জ (সিলেট)প্রতিনিধিঃ

: সিলেটের বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন ভট্রপাতন গ্রামে দানশীলদের নিয়ে গঠিত “ডাঃ মোঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাষ্ট” এর উদ্যোগে’ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় মিনহাজুল হক মিনহাজের সঞ্চালনায় ও ডাক্তার হারুন উর রশীদের সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হুসেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন ডাঃ বদরুল ইসলাম।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আজিজুর রহমান লকুছ, সহ সভাপতি বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, ফারুক মিয়া,সভাপতি বালাগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগ, ৯নং ওয়ার্ডের
সাবেক মেম্বার জিয়া উদ্দিন,হাফেজ আবুল কালাম,
ছাত্রনেতা জাকির হুসেন শাহি,রফিকুল ইসলাম শিবলু,আবুল হাসান,সুফিয়ান,আমিনুল ইসলাম,প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ভট্রপাতন গ্রামে ডাঃ মোঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাষ্ট দীর্ঘ দিন থেকে এলাকার গরিব অসহায় মানুষের জন্য সাহায্য সহযোগিতার পাশাপাশি সামাজিক কাজ করে আসছে। এছাড়াও ভবিষ্যতে এই ট্রাস্টের মূল লক্ষ এলাকার মানুষের সহযোগিতা নিয়ে মাদক নিয়ন্ত্রণ করা,গরীব অসহায় লোকদের সাহায্য করা,বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহায়তা করা।

উক্ত ট্রাস্টের প্রতিষ্ঠা ডাঃ বদরুল ইসলাম বলেন সমাজের বিত্তবানদের সাথে নিয়ে তার উক্ত ট্রাস্ট গ্রামে একটি মডেল দাখিল মাদরাসা, হাফিজি মাদরাসা, মা ও স্বাস্থ্য কেন্দ্র নির্মান করবেন।