বালিশের ভিতরে লুকিয়ে আনা ৬০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: মে ১২, ২০২১
0

র‌্যাব-২ এর অভিযানে রাজধানীর আদাবর থানা এলাকা হতে বালিশের ভিতরে লুকিয়ে আনা ৬০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-২ এর আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর আদাবর থানা এলাকায় কতিপয় মাদক কারবারী চক্রের সদস্য মাদকের একটি বড় চালান হস্তান্তরের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল আজ সকাল ৫টায় রাজধানীর আদাবর থানাধীন বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সন্দেহভাজন আন্তঃ জেলা মাদক কারবারী চক্রের সদস্য ক। মোঃ সোহেল (২৭), পিতা- মোঃ আহাজার আলী, রাজশাহী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তল্লাশীকালে সে মাদকের কথা অস্বীকার করে এবং তার সাথে থাকা বিছানাপত্র তল্লাশি করে বালিশের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে আনা ৬০ লক্ষ টাকা মূল্যের ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিছানাপত্র নিয়ে গ্রামের বাড়িতে চলে যাচ্ছে এমন ছদ্মবেশের আড়ালে মাদক পরিবহন করেছে আইন শৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে। আইন শৃঙ্খলা বাহিনী যাতে সন্দেহ না করে এবং সন্দেহ করলেও যাতে তল্লাশি করে কিছুই না পায় মূলত সে জন্যই বালিশে ভিতরে অভিনব কায়দায় মাদক বহন করে নিয়ে আসছিল।

জিজ্ঞাসাবাদে আরো জানায়, সে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে আসছিলো। প্রতিবার মাদক বহনের ক্ষেত্রে সে বিভিন্ন নতুন নতুন কৌশল অবলম্বন করে থাকে বলেও জানায়।

৩। গ্রেফতারকৃত আসামী থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে।