বালিয়াডাঙ্গীতে মাদরাসা ও এতিমখানা কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন রংপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার

আপডেট: জানুয়ারি ১৫, ২০২২
0

জুলফিকার আলী শাহ্, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি॥

ইসলামের মহাগ্রন্থ আল কোরআনে উল্লেখ থাকা রাস্তায় চলতে হবে, কাউকে ঠকানো যাবে না, সৎকর্ম করতে হবে, ভালো কাজ করতে হবে। অন্যায় থেকে বিরত থাকতে হবে বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার (ডিআইজি) মোহা.আব্দুল আলীম মাহমুদ।

শনিবার বিকাল ৫টায় বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের স্কুলহাট এলাকায় দবিরিয়া দারুল উলুম মাদরাসা ও এতিমখানা কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, দেশকে জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবাহ মুক্ত রাখতে প্রত্যেক নাগরিককে কাজ করতে হবে। আপনারা চোখ কান খোলা রাখুন। মনে রাখবেন আপনিই পারেন এদেশকে সোনার বাংলাদেশে গড়ে তুলতে। পুলিশের নম্বর আপনাদের কাছে রয়েছে। কোন অন্যায়-অপকর্ম দেখলেই জানাবেন।

এতিমখানা, মসজিদ মাদরাসা নির্মাণ মহৎকাজ বলে তিনি বলেন, পরকালে ভালো কিছু পেতে চাইলে ইহকালে ইসলামের পথে চলার আহ্বান জানান তিনি।
সভায় রংপুর মেট্রোপলিটনের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ জমিরউদ্দীনের সভাপতিত্বে রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন বিভাগের এডিসি আবু বক্কর সিদ্দিক, মহিউদ্দীন, মেনহাজুল আহম্মদ, তারেখ মোহাম্মদ, আইনুল হক, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ও বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান, আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু (ডোংগা) সমিরউদ্দীন স্মৃতি ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুস সামাদ প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে মাদরাসা প্রাঙ্গনে অতিথিবৃন্দ ফিতা কেটে দবিরিয়া নুরানী মাদরাসা ও এতিমখানা কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন ও একটি আম গাছ রোপন করেন।

তারিখ: ১৫ জানুয়ারি, ২০২২ খ্রি.
মো. জুলফিকার আলী শাহ্
বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি
০১৭২২০৭১৭৮৫