বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: মে ৫, ২০২১
0

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি॥

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ মহামারী করোনায় আক্রান্ত সকলের সুস্থ্যতা কামনা করে আজ মঙ্গলবার ২১ শে রমজান বিকাল সাড়ে ৫ ঘটিকায় বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা সহ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ড্যাব এর মহাসচিব ডা. আব্দুস সালাম ও তার পরিবার সহ করোনায় আক্রান্ত সকলের সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন বালিয়াডাঙ্গী উপজেলা ওলামাদলের সভাপতি হাফেজ মাও. মো. ইসমাইল হোসেন।


বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি মো. জুলফিকার আলী শাহ্ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড. মোঃ সৈয়দ আলম, আইয়ুব আলী খাঁন, সাধারণ সম্পাদক ড. টি. এম মাহবুবর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুস সোবহান, ৩নং ধনতলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক মো. ইসমাইল হোসেন, ২নং চাড়োর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আরফান আলী, ৫নং দুওসুও ইউনিয়ন বিএনপির সভাপতি এস.এম সফিকুল ইসলাম, উপজেলা কৃষকদলের সভাপতি মো. ইউসুফ আলী, উপজেলা শ্রমিকদলের সভাপতি মো. দবিরুল ইসলাম, উপজেলা জাসাস এর সভাপতি সাংবাদিক হারুন অর রশিদ, যুবদলের সভাপতি মো. আব্দুল কাদের, সাধারণ সম্পাদক মো. এন্তাজ আলী, ছাত্রদলের সদস্য সচিব মো. আবু সাঈদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদকদ্বয় মো. মুক্তাদুল ইসলাম, মো. শাহাজাহান আলী, ১নং পাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো. আশরাফুল ইসলাম, ২নং চাড়োল ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো. দেলোয়ার হোসেন, ৫নং দুওসুও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. কাজল রানা, ৭নং আমজানখোর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. গোলাম রব্বানী, ৮নং বড়বাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মাইনুল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

তারিখ: ০৪ মে, ২০২১ খ্রি.
মো. জুলফিকার আলী শাহ্
বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি