বিএনপি কেন্দ্রীয় দফতরে আবার বসলেন সালেহ প্রিন্স

আপডেট: মার্চ ২০, ২০২১
0

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অ্যাডভোকেট রুহুল কবির রিজভী করোনায় আক্রান্ত হওয়ায় তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আমাকে দফতরের দায়িত্ব দেয়া হয়েছে।

শুক্রবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সংক্রান্ত একটি চিঠি আমার হাতে তুলে দেন। এর আগেও তিনি অসুস্থ থাকাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান আমাকে এ দায়িত্ব প্রদান করেন।

উল্লেখ্য, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলটির দফতরের দায়িত্বে রয়েছেন। সম্প্রতি তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন আরো বেশ কিছু দিন তাকে হাসপাতালে এবং বিশ্রামে থাকতে হবে। এই সময়ে রুহুল কবির রিজভীর অনুপস্থিতিতে দফতর পরিচালনা করবেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

মির্জা ফখরুল কতৃক দেয়া চিঠিতে বলা হয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।

শনিবার (২০ মার্চ) দলীয় কার্যালয়ে অফিস করেছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এমরান সালেহ প্রিন্স এর আগে দলের কেন্দ্রীয় সহ-দফতর ও সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।