বিএনপি নেতা আব্দুল মালেকের বাড়িতে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় নিন্দা

আপডেট: এপ্রিল ২৯, ২০২১
0

বিজ্ঞপ্তি:
পবিত্র মাহে রমজান মাসে এবং করোনা ভাইরাসের মহাদুর্যোগের সময় দেশের মানুষ যখন দ্বিগবিদিক জ্ঞানশুন্য তখন আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের দ্বারা বিএনপি-যুক্তরাজ্য শাখার সভাপতি আব্দুল মালেক এর সিলেটের গ্রামের বাড়ীতে অগ্নিসংযোগ, ভাংচুর ও লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, “বর্তমান সরকার তাদের কাঙ্খিত একদলীয় শাসনকে পাকাপোক্ত করতেই করোনা মহামারীর দুর্যোগময় সময়েও তাদের মদদপুষ্ট সন্ত্রাসীদের দ্বারা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর প্রতিদিন বেপরোয়া গতিতে চালানো হচ্ছে জুলুম ও নির্যাতন। গতকাল একদল সশস্ত্র আওয়ামী সন্ত্রাসী কর্তৃক বিএনপি-যুক্তরাজ্য শাখার সভাপতি আব্দুল মালেক এর সিলেটের গ্রামের বাড়ীতে সশস্ত্র হামলা বর্তমান শাসকগোষ্ঠীর সেই জুলুম ও সন্ত্রাসেরই আরো একটি নির্লজ্জ ও কুৎসিত বহি:প্রকাশ।

করোনা ভাইরাসের মরণছোবলে দেশের মানুষ যখন আতঙ্কিত, এই ভাইরাসে আক্রান্ত হয়ে যখন প্রতিদিন মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে তখন ভীত-সন্ত্রস্ত ও হতাশাগ্রস্ত মানুষকে করোনার হাত থেকে রক্ষা করা দুরের কথা, নিষ্ঠুর সরকার বিরোধী দল দমনের মাধ্যমে নিজেদের নড়বড়ে সিংহাসন ধরে রাখতে সন্ত্রাসকেই নির্ভরশীল পন্থা হিসেবে বেছে নিয়েছে। সরকার দেশে যে নৈরাজ্য তৈরী করেছে তাতে এভাবে কোন স্বৈরাচারী সরকারই টিকে থাকতে পারেনি, বর্তমান সরকারও টিকে থাকতে পারবে না।”
নেতৃদ্বয় অবিলম্বে বিএনপি-যুক্তরাজ্য শাখার সভাপতি আব্দুল মালেকের সিলেটের গ্রামের বাড়ীতে সশস্ত্র হামলার সাথে জড়িত আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।