বিএনপি নেতা আসগর আলীর মৃত্যুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর শোক

আপডেট: জুলাই ২, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক:
ঠাকুরগাঁও জেলা বিএনপি’র নির্বাহী সদস্য ও হরিপুর উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ আসগর আলী করোনা আক্রান্ত হয়ে গতকাল রাত ১টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। একইদিন সন্ধ্যায় তার পিতা মোঃ ইয়াকুব আলীও মৃত্যুবরণ করেছেন। মোঃ আসগর আলী এবং তার পিতা মোঃ ইয়াকুব আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ^াসী বলিষ্ঠ সংগঠক মরহুম আসগর আলী ঠাকুরগাঁও জেলা ও হরিপুর উপজেলা বিএনপি-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে নিবেদিতপ্রাণ ছিলেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। তার মৃত্যুতে হরিপুর উপজেলা বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। জনকল্যাণের মহান ব্রত নিয়ে রাজনীতির সঙ্গে জড়িত এই নেতা স্বৈরাচারবিরোধী আন্দোলনে সাহসী ভূমিকা পালন করেছেন, আর এজন্য তিনি স্থানীয় নেতাকর্মীদের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। তিনি ছিলেন সৎ ও সজ্জন মানুষ।
একইদিনে মোঃ আসগর আলী এবং তার পিতা মোঃ ইয়াকুব আলী’র মৃত্যুতে আমি তাদের শোকার্ত পরিবার-পরিজনদের প্রতি যারপর নাই গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাদের শোকাহত পরিবারবর্গকে এই মৃত্যুশোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি মরহুমদ্বয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”