বিএনপি শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে সুনাম অর্জন করেছে—আহমদ আলী মুকিব

আপডেট: মার্চ ২৯, ২০২২
0

আপনাদের ভালোবাসায় আমি অভিভূত: আহমেদ আলী মুকিব

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিবের জন্মদিন উদযাপন করেছে সৌদিআরব বিএনপি।

২৫শে মার্চ জন্মদিন উপলক্ষে সৌদিআরব বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সৌদিআরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আকম রফিকুল ইসলাম সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির সদস্য সচিব মীর মনিরুজ্জামান তফন যুগ্ম আব্দুল মান্নান কেফায়েত উল্লাহ কিসমত সহ প্রমুখ।

এসময় মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক আহমদ আলী মুকিব অনুভূতি ব্যক্ত করে বলেন,সৌদিআরব বিএনপি তথা রাজনীতির সাথে অনেকবছর ধরে জড়িত।যদিও আমি জন্মদিন পালন করি না, কিন্তু সৌদিআরব বিএনপি আমার জন্মদিন পালন করায় আমি আনন্দিত ও সবার কাছে কৃতজ্ঞ।

তিনি সৌদিআরব বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার জন্মদিনে আপনাদের ভালোবাসায় আমি অভিভূত।সৌদিআরব বিএনপির নেতাকর্মীদের অপরিসীম প্রচেষ্টায় সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে সুনাম অর্জন করেছে। আমার বিশ্বাস, একদিন সৌদিআরব বিএনপি প্রবাসী শাখাগুলোর জন্য রোল মডেল হবে।

জন্মদিন শুরুর প্রাক্কাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে, ফোনে, মেসেজে, দেশ, বিদেশ থেকে যেসব ছোট ভাই, বড় ভাই, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, সহকর্মী, শুভাকাঙ্ক্ষীরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন সবাই তিনিও সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা করেছেন। ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি বলেন, মানুষের ভালোবাসার প্রতিদান প্রদান করা যায়না। আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। এই যে অমূল্য ভালোবাসা। এই সম্মান, ভালোবাসা অর্থবিত্ত দিয়ে অর্জন করা যায়না।

আপনাদের ভালোবাসা বারবার আমায় আরো বেশি উদারচিন্তার অধিকারী ও বৃহৎ মনের মানুষ হতে অনুপ্রেরণা জাগায়। প্রতিবার জন্মদিন আসা মানেই একটা একটা করে বছর জীবন থেকে চলে যাওয়া।সবাইকে ভালোবাসা আর শুভেচ্ছা। আমার জন্য দোয়া রাখবেন সবাই।