বিজয়ীদের হাতে ৭ম “দ্য ডেইলি স্টার আইসিটি আ্যওয়ার্ডস” তুলে দিলেন নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি

আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩
0

[ঢাকা, ২৯ জানুয়ারি ২০২৩] সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) শিল্পে উল্লেখযোগ্য প্রবৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে। বাংলাদেশের আইসিটি ইন্ডাস্ট্রি দেশের ডিজিটাল অবকাঠামোকে রূপান্তরিত করতে দারুণ অগ্রগতি সাধন করেছে। আইসিটি শিল্পের বিকাশকে আরও প্রচার করতে এবং অন্যদের জন্য মানদণ্ড হিসাবে কাজ করতে পারে এমন অগ্রগামীদের স্বীকৃতি দিতে, সপ্তমবারের মতো ” দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস” আয়োজিত হয়েছে। দ্য ডেইলি স্টার আইসিটি আ্যওয়ার্ডস এর সার্বিক সহযোগিতায় আছে ব্র্যাক ব্যাংক এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), লে মেরিডিয়ান ঢাকা এই অনুষ্ঠানের হসপিটালিটি পার্টনার।

সম্প্রতি দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস এর গালা ইভেন্ট লে মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, মন্ত্রী, শিল্প মন্ত্রণালয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব সেলিম আর এফ হুসেইন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্র্যাক ব্যাংক লিমিটেড, জনাব মোঃ সবুর খান, চেয়ারম্যান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং ড্যাফোডিল ফ্যামিলি, জনাব রাসেল টি আহমেদ, সভাপতি, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এবং জনাব মাহফুজ আনাম, সম্পাদক ও প্রকাশক, দ্য ডেইলি স্টার।

বিজয়ীদেরকে ছয়টি ভাগে নির্বাচন করা হয়েছে: ক্যাটাগরি সমূহ বিজয়ী
ডিজিটাল কমার্স অফ দ্য ইয়্যার শেয়ার ট্রিপ লিমিটেড
আইসিটি স্টার্ট-আপ অফ দ্য ইয়্যার আই ফারমার
আইসিটি সল্যুশন প্রোভাইডার অফ দ্য ইয়্যার ২০২২ (ইন্টারন্যাশনাল মার্কেট ফোকাস) বিজেআইটি গ্ৰুপ
আইসিটি সল্যুশন প্রোভাইডার অফ দ্য ইয়্যার ২০২২ (লোকাল মার্কেট ফোকাস) ডিজিকন টেকনোলজিস লিমিটেড
আইসিটি বিজনেস পার্সন অফ দ্য ইয়ার ২০২২ মঈনুল হক সিদ্দিকী চেয়ারম্যান , ফাইবার@হোম
আইসিটি পাইওনিয়ার মরহুমা লুনা সামসুদ্দোহা