বিশিষ্ট ব্যবসায়ী শরফুল আলম আর নেই

আপডেট: জুলাই ২৪, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
ডুমুরিয়া উপজেলার আন্দুলিয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মরহুম এস এম আব্বাস উদ্দিনের বড় ছেলে ও ২ নং রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম মেসবাহুল আলম টুটুলের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী এস এম শরফুল আলম (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন।

( ইন্নালিল্লাহি— রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বেলা ১১টায় আন্দুলিয়া ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে।

জানাযা নামাজের পূর্বে আলোচনা অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন; ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, খুলনা জেলা পরিষদ সদস্য সরদার আবু সালেহ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শাকুর উদ্দিন, শাহপুর বাজার কমিটির সভাপতি গাজী নিজাম উদ্দিন, বিশিষ্ট ব্যসায়ী গাজী আবুল কালাম আজাদ, রঘুনাথপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এ এম জহুরুল ইসলাম, মাওলানা এফাজ উদ্দিন আকুঞ্জী, এস এম মেসবাহুল আলম টুটুল প্রমুখ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ নামাজে জানাযায় শরীক হন। বিশিষ্ট ব্যবসায়ী এস এম শরফুল আলমের মৃত্যুতে শাহপুর বাজারের সকল দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান অর্ধদিবস বন্ধ ঘোষণা করা হয়।

এ দিকে এস এম শরফুল আলমের আকষ্মিক মৃত্যুতে শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন শাহপুর বাজার কমিটির সভাপতি গাজী নিজাম উদ্দীন ও সম্পাদক শাহেদ আমিন। অনুরূপ বিবৃতি দিয়েছেন প্রগতি সমবায় সমিতির সভাপতি খান শহিদুজ্জামান ও সেক্রেটারি এ এম গিয়াস উদ্দীন।
–মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী