বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবার টি-টোয়েন্টি জয়ে টাইগারদের ডিএনসিসি মেয়রের অভিনন্দন

আপডেট: মার্চ ৯, ২০২৩
0

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবার টি-টোয়েন্টি জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার (০৯ মার্চ) সন্ধ্যায় এক অভিনন্দন বার্তায় মেয়র এই শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, সবশেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল। বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১২ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় পেল বাংলাদেশ। এই জয়ে সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা।

অভিনন্দন বার্তায় বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে দাপুটে জয় পাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়ে ডিএনসিসি মেয়র বলেন, ‘বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে টাইগারদের দুর্দান্ত জয়ে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের দাপুটে জয় স্বাধীনতার মাসে টাইগারদের দারুণ অর্জন। মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা, উৎসাহ ও আন্তরিক পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে চলেছে।’

এ সময় অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মেয়র মোঃ আতিকুল ইসলাম।