বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা কামনায় ওমরা পালন সৌদিআরব বিএনপির

আপডেট: আগস্ট ১৯, ২০২২
0

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা, দীর্ঘজীবন এবং তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তির দ্বারা গনতন্ত্র পুর্নরুদ্বারের সফলতা কামনা করে পবিএ উমরাহ পালন করেছেন সৌদিআরব বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। তারা পবিত্র কাবা ঘর তাওয়াফের মাধ্যমে মরহুম শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্বার মাগফিরাত এবং জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন। বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৌদি আরব বিএনপির আহবায়ক মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক আহমদ আলী মুকিবের নেতৃত্বে নেতা কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সদস্য সচিব মনিরুজ্জামান তফন যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান জনাব ইঞ্জিনিয়ার নুরুল আমিন ভাই , জহিরুল ইসলাম, শেখ মোস্তাক আহমেদ,শাহ বুদ্দিন, আমিনুল ইসলাম, নাজমুল ইসলাম, মোরশেদ আলম, ফয়সাল আরফিন, সেলিম মোল্লাহ, আমজাদ হোসেন , সুহেল রানা, , সাজাহান সাজু, কাজী সুমন, শাহ আলম, আনিস পাটোয়ারী ভুটো , নুর আল হেলাল, আমিনুল ইসলাম তালুকদার, ইসমাইল হোসেন, নজরুল ইসলাম, রেদুয়ানোল হক রিশাদ।

সৌদিআরব বিএনপির আহ্বায়ক আলী মুকিবের নেতৃত্বে সৌদি আরবের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীরা একত্রিত হয়ে বৃহস্পতিবার রাতে আল্লাহর ঘরতাওয়াফ এবং উমরাহ পালন করেছেন। আহমদ আলী মুকিব জানালেন, তারা প্রত্যেকেই মহান আল্লাহর দরবারে লাব্বায়েক লা শরীক ধবনির সাথে তাদের প্রিয়দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও নেতা তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘ মঙ্গলময় জীবন এবং তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে গনতন্ত্র পুর্নরুদ্বারের সফলতায় সর্ব শক্তিমান আল্লাহর সাহায্য কামনা করেছেন।

আহমদ আলী মুকিব আরো জানালেন, তারা সকলে মিলে আল্লাহর ঘর তাওয়াফের সময় মহান আল্লাহর দরবারে বাংলাদেশের জনগণের সুখ সমৃদ্ধি এবং বিএনপির যে সকল ভাইয়েরা গনতন্ত্র পুর্নরুদ্বারের আন্দোলন করতে দেশে বিদেশে মারা গেছেন তাদের রুহের আত্বার মাগফিরাত কামনা করে মোনাজাত করেছেন।

আহমদ আলী মুকিব জানালেন তাদের এই উমরাহ বিএনপির চেয়াপারর্সন বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন উপলক্ষে বিশেষ প্রয়াস।