বৈডাঙ্গা বাজারে ভুষিমাল ব্যাবসায়ীকে পিটিয়ে তিন লক্ষ পঁচাত্তর হাজার টাকা ছিনতাই!

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বৈডাঙ্গা বাজারে ভুষিমাল ব্যাবসায়ীকে পিটিয়ে তিন লক্ষ পঁচাত্তর হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। জেলার সদর থানান ৩ নং সাগান্না ইউনিয়নের বৈডাঙ্গা গ্রামের বাসিন্দা ভুষিমাল ব্যাবসায়ী নিশিত কুমার পাল (৩৫), পিং- শঙ্কর পাল, সাং – বৈডাঙ্গায় এ ঘটনা ঘটে।

গত ইং ১৪ই ফেব্রুয়ারি রাত ৮টার সময় ঝিনাইদহ সদর উপজেলার হামদহ ইসলাম পাড়ার বাসিন্দা জহির উদ্দিন এর ছেলে রকি (২২) সহ অজ্ঞাত ৫/৬ জন একত্রিত হয়ে বৈডাঙ্গা বাজারের প্রবেশমুখ থেকে নিশিত কুমার পালকে গতিরোধ করে তার কাছ থেকে ৩,৭৫,০০০/- ( তিন লক্ষ পঁচাত্তর হাজার টাকা) ছিনিয়ে নেন।

সেসময় নিশিত পালের মাথায় ও ঘাড়ে আঘাতসহ পিটিয়ে জখম করে দুবৃত্তরা। পরদিন ১৫ই ফেব্রুয়ারি বিকালে নিশিত কুমার পাল ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তিনি ঘটনার বিস্তারিত বলেন হামদহ ইসলাম পাড়ার বাসিন্দা যুবক রকি তার কাছে কয়েকদিন যাবৎ বিদেশ যাওয়ার জন্য পাঁচ লক্ষ টাকা ধার হিসেবে চাচ্ছিলো।

কিন্তু সে দিতে অস্বীকার করে। সুযোগ বুঝে গত ১৪ই ফেব্রুয়ারি নিশিত কুমার পাল ঝিনাইদহ থেকে টাকা নিয়ে বাড়ি ফেরার পথে রকি সহ অজ্ঞাত কয়েকজন তাকে বৈডাঙ্গা বাজারের প্রবেশমুখে গতিরোধ করে টাকা ছিনিয়ে নিয়েছেন।

উল্লেখ্য নিশিত কুমার পাল ঝিনাইদহ অটো ফ্লাওয়ার মিল থেকে ভুষি, আটা ক্রয় করে বাজারে বিক্রি করেন এবং সে একজন ভুষিমাল ব্যাবসায়ী হিসেবে পরিচিত।