ব্রাজিল প্রবাসি বিএনপি নেতা আবুল হাসনাতের মৃত্যুতে মীর্জা ফখরুলের শোক

আপডেট: নভেম্বর ১১, ২০২১
0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি ব্রাজিল শাখার সদস্য, জকিগঞ্জ সরকারী কলেজ সিলেট শাখার সাবেক সাধারণ সম্পাদক ও জকিগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ আবুল হাসনাত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। মোঃ আবুল হাসনাত এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মোঃ আবুল হাসনাত এর ইন্তেকালে তার শোকাহত পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। মরহুম আবুল হাসনাত বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনের একনিষ্ঠ অনুসারী ছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকে ¤্রয়িমান পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্র শাখার যুগ্ম আহবায়ক এ কে এম রফিকুল ইসলাম ডালিম এ মাতা ফাতেমা বেগম (৮০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “ফাতেমা বেগম এর ইন্তেকালে তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি আমি গভীর সমমর্মিতা জ্ঞাপন করছি। পরহেজগার মহিলা হিসেবে মরহুমা ফাতেমা বেগম নিজ এলাকায় সকলের নিকট শ্রদ্ধাভাজন ছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তার শোক বিহব্বল পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমার রুহের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।