ব্রাড পিটের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অ্যাঞ্জেলিনা জোলির

আপডেট: অক্টোবর ৬, ২০২২
0

অ্যাঞ্জেলিনা জোলি ব্র্যাড পিটকে তাদের একটি বাচ্চাকে শ্বাসরোধ করার মতো বিস্ফোরক অভিযোগ করেছেন । যা আদালতে নথিভুক্ত হয়েছে। এ ঘটনাকে সত্য বলে গনমাধ্যমের কাছে স্বীকার করেছেন অ্যাঞ্জেলিনা জোলি।

অ্যাঞ্জেলিনা জোলি লস অ্যাঞ্জেলেসের আদালতে মঙ্গলবার দায়ের করা ক্রস অভিযোগে ব্র্যাড পিটের তার এবং তাদের সন্তানদের প্রতি কথিত অপব্যবহারের বিশদ বিবরণ দিয়েছেন।

ফ্রান্স থেকে লস অ্যাঞ্জেলেস যাওয়ার ১৬ সেপ্টেম্বরের একটি ফ্লাইটে মধ্যে, “পিট একটি শিশুকে শ্বাসরোধ করে এবং অন্যটির মুখে আঘাত করে” এবং “জোলির মাথার চুল ধরে তাকে ঝাঁকুনি দেয়”। তারা ২০০৮ সালে একটি ফরাসি ওয়াইনারি কিনেছিল।

“ম্যালিফিসেন্ট” অভিনেত্রী অভিযোগ করেছেন যে পিট, ৫৮, মাতাল ক্রোধে ছিলেন যখন তিনি তার গায়ে বিয়ার এবং “বিয়ার এবং রেড ওয়াইন” তাদের ছয় সন্তানের উপর ঢেলে দেন যাদের বয়স তখন ৮ থেকে ১৫বছরের মধ্যে ছিল।

তারা বিমানে ওঠার আগে লড়াই শুরু হয়েছিল যখন পিট কথিতভাবে ৪৭ বছর বয়সী জোলিকে “বাচ্চাদের প্রতি খুব সম্মানজনক” বলে দাবী করেছিলেন।

জোলি অভিযোগ করেন, ফ্লাইটের মধ্যে আরো একবার , পিট জোলিকে বাথরুমে টেনে নিয়ে যান এবং “জোলির মাথা চেপে ধরেন এবং ঝাকুনি দিতে থাকেন এবং তারপরে তার কাঁধ ধরে তাকে বাথরুমের দেয়ালে চেপে ধরেন এবং বারবার তাকে ঝাকুনি দিতে থাকেন বলে —- কাগজপত্রে অভিযোগ করা হয়েছে। শুধু তাই নয় নিজে হতাশায় প্লেনের সিলিংয়ে বারবার ঘুষি মারেন ‘ফাইট ক্লাব’ অভিনেতা ব্রাড পিট।

জোলি বাথরুম ছেড়ে চলে যায়, কিন্তু পিট তার উপর আক্রমণ চালিয়ে যায়, তাদের বাচ্চাদের ঝাঁপিয়ে পড়তে এবং নিজেকে বার বার রক্ষা করার চেষ্টা করতে হয়েছে বলে মামলায় উল্লেখ করেন জোলি।

লস অ্যাঞ্জেলেস সুপিরিয়র কোর্টে দায়ের করা নথি অনুসারে, ” ব্রাড পিট যখন একটি শিশুকে শ্বাসরোধ করে এবং অন্যটির মুখে আঘাত করেছিল।” তখন কিছু শিশু পিটকে থামতে অনুরোধ করেছিল। তারা সবাই ভীত ছিল। অনেকে কাঁদছিল।”

তিনি এবং শিশুরা “পিটের ক্রোধ এড়াতে” কম্বলের নীচে লুকিয়ে ছিলেন যতক্ষণ না তিনি ঘুমিয়ে পড়েন।
এরপর বিমান অবতরণ করলে, জোলি তাকে জাগিয়ে তোলে এবং তাকে জানায় সে এবং বাচ্চারা একটি হোটেলে যাচ্ছে। তিনি তাকে “b—-” বলে ডাকার আগে তাকে আবার ঝাঁকালেন এবং তাদের বললেন, “F— u, f— ursসবাই।”

জোলি ওই কুখ্যাত ঝগড়ার পাঁচ দিন পরে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন, যা অগণিত মিডিয়া রিপোর্ট এবং এফবিআই তদন্তের বিষয় ছিল। ফেডারেল কর্তৃপক্ষ একটি বেনামী টিপ পাওয়ার পরে অভিযোগগুলি তদন্ত করেছে কিন্তু ফৌজদারি অভিযোগ আনতে অস্বীকার করেছে।
পিটের একজন প্রতিনিধি অবিলম্বে মন্তব্যের জবাব দিবেন বলে জানিয়েছেন গনমাধ্যমকে। তবে তারকাটির সাথে পরিচিত একটি সূত্র ফক্স নিউজ ডিজিটালকে পিট বলেছেন, ‘ যে অভিযোগগুলি মিথ্যা’। “তিনি যা চান তা পেতে ব্যর্থ হলে প্রতিবার সম্পূর্ণ অসত্য তথ্য যোগ করে ছয় বছর আগে ঘটে যাওয়া একটি ঘটনার বর্ণনাকে পুনর্বিবেচনা, পুনর্বিবেচনা এবং পুনরায় কল্পকাহিনী করে চলেছেন বলেও অভিযোগ করেন,” সূত্রটি বলেছে৷

হলিউডের প্রাক্তন শক্তিশালী দম্পতির বিবাহ বিচ্ছেদ বছরের পর বছর ধরে টানছে। তারা 2019 সালে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছিল কিন্তু তাদের ২০১৪ সালের বিবাহের স্থান, আঙ্গুর ক্ষেত এবং এস্টেট Chateau Miraval হেফাজত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছে।

ওয়াইনারিটি একটি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গোলাপ তৈরি করে যেটিকে ব্রাঞ্জেলিনা বোতল বলা হয়।

“ফিউরি” তারকা ফেব্রুয়ারিতে তার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছিলেন, তাকে অভিযুক্ত করেছিলেন যে তিনি গোপনে এই উদ্যোগে তার শেয়ার বিক্রি করেছেন স্টলি গ্রুপের কথিত রাশিয়ান অলিগার্চ ইউরি শেফলারকে যারা তার পিছনে তিরস্কার করেছে।

জোলি সর্বশেষ ফাইলিংয়ে বলেছেন যে, তিনি পিটের কাছে তার শেয়ার বিক্রি করার পরিকল্পনা করেছিলেন, কিন্তু আলোচনা ভেঙ্গে যায় যে তিনি একটি অপ্রকাশ্য চুক্তিতে স্বাক্ষর করেন যাতে তিনি তার এবং তাদের সন্তানদের বিরুদ্ধে অভিযুক্ত অপব্যবহারের বিষয়ে প্রকাশ্যে আলোচনা করতে বাধা দেন।

অন্যদিকে, পিট দাবি করেন যে জোলি একটি প্রতিকূল হেফাজতের রায় পাওয়ার পরে চুক্তি থেকে প্রত্যাহার করে নেন এবং শেফলারের কোম্পানির কাছে শেয়ার বিক্রি করে একটি পদক্ষেপে যাকে তিনি “প্রতিশোধমূলক এবং বেআইনি” বলে অভিহিত করেন।