ব্র্যাড পিট এবং জেনিফারের বিবাহ বিচ্ছেদ সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল

আপডেট: জুন ১৯, ২০২২
0

যেকোন বিয়ে বিচ্ছেদের তুলনায় ব্র্যাড পিট এবং জেনিফারের বিবাহ বিচ্ছেদ সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল । তাদের বিয়ে বিচ্ছেদে খরচ হয়েছে ৬০ মিলিয়ন ডলার।

এটি এমন একটি বিচ্ছেদ ছিল যা ব্র্যাড পিটের বিয়ে বিচ্ছেদের মোট মূল্য কমাতে একটি ভূমিকা পালন করেছিল তার ভ্ক্তরা। যদিও অ্যাঞ্জেলিনা জোলির সাথে তার বিবাহবিচ্ছেদ ছিলো একটা মিমাংসার মধ্যে।

২০০০ সালের প্রথম দিকে জলিউডে দুই জনপ্রিয় নায়ক-নায়িকা ব্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন তাদের দাম্পত্য জীবন শুরু করেছিলেন। ব্র্যাড পিট (ফাইট ক্লাব) এবং জেনিফার অ্যানিস্টন (ফ্রেন্ডস) ১৯৯৪ সাল থেকে সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর তারা ১৯৯৮ সাল থেকে ডেটিং শুরু করেন ৷

তারপর থেকে, এই জুটির প্রতিটি পদক্ষেপ একটি মাইক্রোস্কোপের নীচে ছিল কারণ ট্যাবলয়েডগুলি হাই-প্রোফাইল দম্পতিকে যথেষ্ট পরিমাণে পেতে পারেনি৷

কারন ওই সময়ে পিট – যিনি সহ-অভিনেতা গুইনেথ প্যালট্রোর সাথে সম্পর্ক শেষ করেছিলেন । এরপরেই মালিবুতে এই দম্পতি একটি ব্যক্তিগত বিয়েতে ডেটিং শুরু করার দুই বছর পরে অ্যানিস্টনকে বিয়ে করেছিলেন।

একজন সহ-অভিনেতার সাথে পিটের রোমান্টিকভাবে জড়িত হওয়ার গুজবের মধ্যে এই জুটি ২০০৫ সালে তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিল। সেই বছরের পরেই কাগজপত্র চূড়ান্ত করা হয়েছিল, এবং বিচ্ছেদের পরেও দম্পতি একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ ছিলেন বলে জানা গেছে।

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট 07 জুন 2006 তারিখে নামিবিয়ার একটি সোয়াকোপমুন্ড হোটেলে একটি প্রেস কনফারেন্স দেন এবং ঘোষণা করেন যে তারা কন্যা শিলোহ নভেল জোলি-পিটের গর্বিত পিতামাতা।

ব্র্যাড পিট এবং শিশু প্যাক্স জোলি-পিট (এল), শিলোহ জোলি-পিট (সি) এবং ম্যাডক্স জোলি-পিট হলিউডের ডলবি থিয়েটারে 15 ডিসেম্বর, 2014 তারিখে ইউনিভার্সাল পিকচার্স “আনব্রোকেন” এর ইউএস প্রিমিয়ারের জন্য এসেছেন
লিজি এডমন্ডস দ্বারা। 2004 সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথের সেটে এই জুটির দেখা হয়েছিল৷