ভন্ড কবিরাজ ধর্ষণ করলো গৃহবধূকে

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২১
0
???????

স্টাফ রিপোর্টার, গাজীপুর।। গাজীপুরের পারিবারিক সমস্যা দূরীকরণের তাবিজ দেওয়ার কথা বলে এক যুবতী বধূকে ধর্ষণের অভিযোগে এক ভন্ড কবিরাজকে বৃহষ্পতিবার গ্রেফতার করেছে র‍্যাব-১’র সদস্যরা।

গ্রেফতারকৃতের মোঃ শফিকুল ইসলাম (৩২)। সে শ্রীপুর উপজেলার বাগমারা এলাকার মৃত জহিরুল হকের ছেলে।

র‍্যাব-১ সূত্রে জানা গেছে, শ্রীপুর উপজেলার বাগমারা এলাকার ময়নার বাড়ির ভাড়াটিয়া এক যুবতীর সঙ্গে দোকান থেকে সওদা করার সূত্র ধরে পরিচয় হয় শফিকুলের। পারিবারিক বিষয়াদি নিয়ে বনিবনা না হওয়ায় ওই যুবতীর সঙ্গে তার স্বামীর ঝগড়া বিবাদ চলে আসছিল। বিষয়টি জানতে পেরে শফিকুল কবিরাজি চিকিৎসার মাধ্যমে তাবিজ দিয়ে ভিকটিমের সংসারে শান্তি ফিরিয়ে আনার আশ্বাস দেয়। এতে যুবতীটি রাজী হয়।

গত ৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাবিজ দেওয়ার কথা বলে শফিকুল ওই যুবতী বধূকে তার ঘরে ডেকে নিয়ে যায়। পরে ভয় দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে ভন্ড কবিরাজ শফিকুল। এসময় ভিকটিমকে মারধর করা হয়। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। রবিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী

ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাাহ আল-মামুনের নেতৃত্বে র‍্যাব-১’র সদস্যরা বৃহষ্পতিবার দুপুরে অভিযান চালিয়ে শফিকুলকে গ্রেফতার করে। শফিকুল নিজ বাড়িতে দোকানের পাশের একটি ঘরে বসে তাবিজের মাধ্যমে বিভিন্ন মহিলাদের কবিরাজী চিকিৎসা এবং ভয় দেখিয়ে যৌণ হয়রানী করতো। খারাপ ও দুশ্চরিত্রের কারণে শফিকুলকে তার স্ত্রী সম্প্রতি ডিভোর্স দিয়ে চলে যায় বলে র‍্যাবের কাছে সে স্বীকার করেছে।