ভাগ মিলখা ভাগের পর আরেক সিনেমায় ঝড় তললেন ফারহান আখতার

আপডেট: জুলাই ১, ২০২১
0

ভাগ মিলখা ভাগের পর আরেক সিনেমায় ঝড় তললেন ফারহান আখতার। আগামী ১৬ জুলাই মুক্তি পাচ্ছে আমাজন প্রাইমে। তার আগেই অ্যাকশন-প্যাকড ট্রেলারে ঝড় তুললেন ফারহান আখতার (Farhan Akhtar)। হাতে গ্লাভস, পরনে বক্সিং জার্সি, বক্সিং রিংয়ের মধ্যে দাঁড়িয়ে সম্মুখ সমরে যেতে প্রস্তুত অভিনেতা। একেবারে ভিন্ন অবতারে। কুস্তীগীরের ভূমিকায় সিনেমার ঝলকেই ‘তুফান’ (Toofaan) তুলেছেন ফারহান।

আজিজ আলি নামে এক বক্সার। একেবারে ছা-পোষা নিম্ন মধ্যবিত্ত ঘরের ছেলে। যাকে পাড়ার গুণ্ডা বললেও অত্যুক্তি হয় না। সেই ছেলেরই অনুপ্রেরণা খ্যাতনামা বক্সার মহম্মদ আলি। যে কিনা বক্সিং জগতের অমিতাভ বচ্চন হওয়ার স্বপ্ন দেখে। সেখান থেকেই আজিজ ওরফে ফারহানের জীবনের লড়াইয়ে শুরুয়াৎ। ঘটনাচক্রেই সেই আজিজের দেখা হয় এক মহিলা চিকিৎসকরে সঙ্গে। যে ভূমিকায় অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)।

প্রথমে প্রেম এবং পরে তার সঙ্গেই বিয়ে হয়। এদিকে বক্সিং রিংয়ে ষড়যন্ত্রের শিকার হয়ে ৫ বছরের জন্য নিষিদ্ধ করে দেওয়া হয় আজিজকে। তবে স্ত্রী-র উৎসাহেই আরও একবার বক্সিং রিংয়ের মুখোমুখি হয় সে। তার এই ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে কোচের অবদানও কম নয়। যে চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে (Paresh Rawal)। এবার আজিজের লড়াই তার বক্সিং কেরিয়ারে লাগা দাগমোচনের বিরুদ্ধে। সে কি পারবে শেষ অবধি? বাকি গল্প জানতে হয় চোখ রাখতে হবে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের পর্দায়।

প্রসঙ্গত, ‘ভাগ মিলখা ভাগ’-এর পর ‘তুফান’ ছবিতে পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহেরার সঙ্গে দ্বিতীয়বারের জন্য কাজ করলেন ফারহান আখতার। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুপ্রিয়া পাঠক কাপুর এবং হুসেইন দালালকেও।