ভারোত্তোলন খেলায় সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার আহ্বান শিল্পমন্ত্রীর

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১
0

ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২১ঃ

ভারোত্তোলন খেলায় সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করার জন্য বিত্তবান ও শিল্পপতিদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

আজ বিকেলে ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে মুজিববর্ষ ৩৭ তম পুরুষ (সিনিয়র) এবং ১৪ তম মহিলা (সিনিয়র) জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি র বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, ভারোত্তোলন একটি সম্ভাবনাময় খেলা। এই খেলা যেহেতু ব্যক্তিগত ইভেন্ট কাজেই এর মাধ্যমে সফলতা আনা সম্ভব।

মন্ত্রী আরো বলেন,
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরপরই খেলাধূলায় যুবসমাজকে সম্পৃক্ত করে একটি সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ভারত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি উইং কমান্ডার(অব.) মহিউদ্দিন আহম্মেদসহ খেলোয়াড় ও সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে শিল্পমন্ত্রী আজ দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠীর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদ্‌যাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠীর সভাপতি সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে অন্যানের মধ্যে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হুমায়ূন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সহসভাপতি ড: দিলীপ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ কামাল, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির এবং সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া উপস্থিত ছিলেন।