ভূরুঙ্গামারীতে ইউনিয়ন পরিষদে চুরির অভিযোগে মামলা; আটক ২

আপডেট: জুন ৮, ২০২১
0

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সদর ইউনিয়ন পরিষদের কম্পিউটার চুরি ও পরিষদের কক্ষে তালা লাগানোর ঘটনায় বরখাস্থকৃত চেয়ারম্যানসহ ৩৫ জনকে আসামি করে প্যানেল চেয়ারম্যানের মামলা দায়ের করলে পুলিশ রাতে অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো দেওয়ানের খামার গ্রামের জয়নাল আলী (৩২) ও আব্দুল কাদের (৫৫)।
জানা গেছে,গণউপদ্রব সৃষ্টি ও ফৌজদারী অপরাধে চলতি বছরের ১৭ জানুয়ারী ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমানকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। বরখাস্তের আদেশকে চ্যালেঞ্জ করে মহামান্য হাইকোর্টে একটি রিট পিটিশন দাখিল করেন চেয়ারম্যান। গত ৪ মে -২০২১ তারিখে মহামান্য হাইকোর্ট বরখাস্তের আদেশকে ৬ মাসের জন্য স্থগিত করে। এতে নিজেকে চেয়াম্যান দাবী করে গত বৃহস্পতিবার তাঁর অনুসারিদের নিয়ে ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্রের কম্পিউটার , ল্যাপটপ ও প্রিন্টার নিয়ে যায়। শুধু তাই নয়, রোববার রাতে তার অনুসারীরা পরিষদ ভবনের সকল কক্ষে তালা লাগিয়ে অবস্থান নেয়।

পরে প্যানেল চেয়ারম্যান আনিছুর রহমান মঙ্গলবার রাতে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যানসহ ৩৫ জনকে আসামী করে কম্পিউটার চুরি ও সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে একটি মামলা করলে পুলিশ রাতেই ঐ দু’ব্যক্তিকে আটক করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম গ্রেফতারে সত্যতা নিশ্চিত করেছেন।
##
আমিনুর রহমান বাবু
০১৭১৬২৫৬৫৩২