ভূরুঙ্গামারীতে পিক আপ- মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ : প্রান গেল বিআরডির সুপারভাইজারের

আপডেট: জুন ২, ২০২১
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পিকআপ – মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ ব‍্যাক্তি নিহত ও তার ছোট ভাই গুরতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১ জুন) উপজেলার সোনাহাটের দাদা মোড়ে নামক স্হানে রাত দশ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহত মটর সাইকেল আরোহী ভুরুঙ্গামারী বিআরডিবি অফিসের সুপার ভাইজার আতিকুর রহমান বিপ্লব। সে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারীর পাঁচমাথা গ্রামের বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হকর পূত্র।

প্রতযক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে সে উপজেলার বলদিয়া ইউনিয়নে ভূরুঙ্গামারী বিআরডিবির সমবায় সমিতির কাজ সেরে তার ছোট ভাই মেহেদী সহ মটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে সোনাহাটের দাদা মোড় নামক স্হানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিক আপ ভযানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সেখানেই দুই ভাই গুরতর আহত হলে স্হানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই আতিকের মৃত্যু হয়। নিহত আতিকুরের ছোট ভাই মেহেদী হাসানকে গুরতর আহত অবস্হায় রংপুর মেডিকেলে ভর্তি করানো হয়।
বিআরডিবি (ইউসিসিলি:) এর চেয়ারম্যান মো: ফজলুল হক বলেন বলদিয়া ইউনিয়নে সমিতির কাজ করে ফেরার পথে পিক আপ ভ‍্যানের সাথে সংঘর্ষে গুরতর আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।তার পিতা বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক তিনিও ভূরুঙ্গামারী বিআরডিবি অফিসে চাকুরী করতেন।
কচাকাটা থানা পুলিশ পিক আপ ভ‍্যানটি তাদের হেফাজতে নিলেও চালককে আটক করতে পারেনি
তারা।
,কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম পিকআপ ভ‍্যানটি আটকের সত‍্যতা স্বীকার করেছেন।
####/
আমিনুর রহমান বাবু