ভূরুঙ্গামারীতে শুভ সংঘের উপহার পেল ৩০০ পরিবার

আপডেট: জুন ২৪, ২০২১
0

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কালের কন্ঠ শুভ সংঘের উপহার পেল ৩০০ অসহায় দরিদ্র পরিবার। আজ (২৪ জুন) দুপুরে ভূরুঙ্গামারী সরকারি কলেজ মাঠে উপজেলার সদর ও জয়মনিরহাট ইউনিয়নের হত দরিদ্র পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়।

উপহার সামগ্রী বিতরনে প্রধান অতিথি হিসেবে উপস্হিথ ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা।এ সময় উপস্হিত ছিলেন সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ আবদুল্লাহ হেল বাকী তালুকদার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর আলম,উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহজাহান সিরাজ জয়মনিরহাট ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ছানোয়ার সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম‍্যান আনিছুর রহমান কালের কন্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান কালের কন্ঠের কুড়িগ্রাম প্রতিনিধি আব্দুল খালেক ফারুক কুড়িগ্রাম শুভ সংঘের উপদেষ্টাও জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক অধ‍্যক্ষ রাসেদুজ্জামান বাবু ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সম্পাদক এমদাদুল হক মন্টু কালের কন্ঠ শুভ সংঘের ভূরুঙ্গামারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ওবায়দুল হক ও কালের কন্ঠের ভূরুঙ্গামারী প্রতিনিধি আমিনুর রহমান বাবু সহ সংশ্লিষ্ট ইউপির সদ্স‍্য ও গ্রাম পুলিশ সদস্য গন।

খাদ‍্য সমাগ্রী হাতে পেয়ে উচ্ছসিত সদর ইউনিয়নের সুমিত্রা রানী রায় ও স্বপ্না খাতুন বলেন এ সময় ঘরে আমাদের অভাব ছিল এসব খাদ‍্য সামগী পেয়ে আমরা খুব খুশি।যারা আমাদের অভাবের সময় সাহায‍্যের হাত বাড়িয়ে দিলে আল্লাহ যেন তাদের মঙ্গল করেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা দেশের শীর্ষস্হানীয় শিল্প গ্রুপ বসুন্ধরা এই অবহেলিত এলাকার মানুষের পাশে দাড়িয়েছে এজন‍্য কালের কন্ঠ ও বসুন্ধরা গ্রুপকে ধন‍্যবাদ জানান।
####
আমিনুর রহমান বাবু