ভূরুঙ্গামারীতে ৩ ব‍্যাবসায়ীর জরিমানা করল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

আপডেট: এপ্রিল ২, ২০২৩
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ ব‍্যাবসায়ীকে জরিমানা করেছে। রবিবার (২ এপ্রিল) উপজেলার তিলাই ইউনিয়নের ধামেরহাট ও ভূরুঙ্গামারী বাজারের বিভিন্ন ব‍্যাবসা প্রতিষ্ঠানে এই জরিমানা করা হয়।

সংশ্শ্লিষ্ট সূত্র জানিয়েছে,কুড়িগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম জেলা কার্যালয় কর্তৃক রবিবার দুপুরে উপজেলার ধামেরহাট এবং ভূরুঙ্গামারী বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় আইসক্রিমের মোড়কে কারখানার নাম,উৎপাদনের তারিখ, মেয়াদোত্তীর্ণের তারিখ, খুচরা মূল্য ইত্যাদি না থাকায় তিলাই ইউনিয়নের ধামেরহাটের শান্ত আইসক্রিম কারখানাকে ৫,০০০ টাকা,তরমুজের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে পাগলা হাট রোডের একতা ফল ভান্ডারকে ২,০০০ টাকা এবং অত্যধিক মুনাফায় তৈরি পোশাক বিক্রয়ের অপরাধে ভূরুঙ্গামারী বাজারে অবস্থিত ইজি কালেকশনকে ১০,০০০ টাকাসহ সর্বমোট ৩টি প্রতিষ্ঠানকে ১৭,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এই অভিযানে সহযোগিতা করেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ফরিদুল ইসলাম, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবু বকর সিদ্দিক এবং কুড়িগ্রাম আনসার ব্যাটালিয়ন ।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,কুড়িগ্রাম জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান বলেন,জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।
##
০২/০৪/২৩