ভূরুঙ্গামারীর সাত ইউপির নির্বাচন: নৌকার কান্ডারী হলেন যারা

আপডেট: অক্টোবর ৮, ২০২১
0

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
ভূরুঙ্গামারী উপজেলার সাত ইউপির নির্বাচনের তারিখ ঘোষনা করেছেন নির্বাচন কমিশন। ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ১১ নভেম্বর বৃহস্পতিবার নির্বাচনের তারিখ নির্ধারন করা হয়েছে।
নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নির্ধারণে প্রতিটি ইউনিয়নের তৃণমূল পর্যায়ে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির প্রত‍্যক্ষ ভোটে প্রার্থী চুড়ান্ত করে ৬ অক্টোবর কেন্দ্রে পাঠায় উপজেলা আওয়ামীলীগ।
বিভিন্ন সুত্র থেকে প্রার্থীদের তথ্য যাচাই বাছাই করে গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় উপজেলার সাতটি ইউনিয়নের নৌকার কান্ডারী চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করেছেন।
আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় হতে প্রাপ্ত তালিকায় উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে যারা চুড়ান্তভাবে মনোনীত হলেন তারা হলেন ৩ নং তিলাই ইউনিয়নে তৃনমূলের ভোটে নির্বাচিত আবুল হোসেনের পরিবর্তে মোঃ কামরুজ্জামান কামরুল মেম্বার ৪ নং পাইকেরছড়া ইউনিয়নে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমেদ, ৬ নং জয়মনিরহাট ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াৎ হোসেন ছানোয়ার, আন্ধারিঝাড় ইউনিয়নে আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম‍্যান মোঃ ফজলুল হক মন্ডল ৮ নং বলদিয়া ইউনিয়নে ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খোকন ১০ নং বঙ্গ সোনাহাট ইউনিয়নে আওয়ামীলীগের সাধারন সম্পাদক মায়নুল ইসলাম (লিটন) ও চর-ভূরুঙ্গামারী ইউনিয়নে জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে আসা তৃনমুলের ভোটে নির্বাচিত এটিএম ফজলুল হকের পরিবর্তে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এনামুল ইসলাম রোকন কে নৌকার কান্ডারী হিসেবে চুড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।
####
আমিনুর রহমান বাবু